Shovan-Sohini

প্রেমের জল্পনাই সত্যি হল! আদুরে রোদ গায়ে মেখে সোহিনীকে জড়িয়ে ধরে কী ঘোষণা করলেন শোভন?

অনেক দিন ধরেই জল্পনা চলছিল। শোনা গিয়েছিল, শোভন গঙ্গোপাধ্যায় এবং সোহিনী সরকার প্রেম করছেন। অবশেষে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে সম্পর্কের আভাস দিলেন গায়ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৩:০০
Share:

শোভন-সোহিনী। ছবি: ফেসবুক।

চারিদিক সবুজে ঘেরা। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের কাঁধে মাথা দিয়ে দাঁড়িয়ে অভিনেত্রী সোহিনী সরকার। এত দিন ধরে চলছিল জল্পনা। অনেক দিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন, শোভন এবং সোহিনী প্রেম করছেন। প্রকাশ্যে কখনও কেউ এ কথা বলেননি। বৃহস্পতিবার সকালে শোভনের পোস্টে সেই ধোঁয়াশা হয়তো পরিষ্কার হল। সোহিনীর সঙ্গে ছবি পোস্ট করে শোভন লিখলেন, “শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল।” তবে কি নিজেদের সম্পর্কের কথা এ ভাবেই ঘোষণা করলেন তাঁরা? সে অবশ্য বোঝা যাচ্ছে না। আনন্দবাজার অনলাইনের তরফ থেকে সোহিনী এবং শোভন দু’জনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে কারও ফোনেই পাওয়া যায়নি। ছবি দেখে বোঝাই যাচ্ছে, তাঁরা একসঙ্গে কোথাও ঘুরতে গিয়েছেন। কয়েক দিন আগে এমনই একটি জায়গার ছবি পোস্ট করেছিলেন শোভন। যেখানে একটি ছায়ায় বোঝা যাচ্ছিল শোভনের সঙ্গে রয়েছেন অন্য কোনও মহিলা। কিন্তু তিনি সোহিনী কি না, তা বোঝা যায়নি। তবে গায়কের নতুন ছবি দেখে অনুরাগীরা ধরেই নিয়েছেন তাঁর সঙ্গে হয়তো সে দিনও নায়িকাই ছিলেন। যদিও নায়িকার জন্মদিনে বন্ধুদের সঙ্গে শোভনের ছবি স্পষ্টই দেখা গিয়েছিল অক্টোবরে।

Advertisement

শোভনের ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত।

কয়েক মাস আগেই প্রকাশ্যে এসেছিল শোভনের বিচ্ছেদের খবর। প্রায় দেড় বছরের বেশি সময় ধরে অভিনেত্রী স্বস্তিকা দত্তর সঙ্গে সম্পর্কে ছিলেন গায়ক। অন্য দিকে, সোহিনীর প্রেম ছিল অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে। কিন্তু কয়েক মাস আগে সোহিনী এবং রণজয় দু’জনেরই প্রেম ভেঙেছে। কিন্তু এর মধ্যে যে তাঁরা দু’জনেই নতুন বাঁধনে জড়িয়ে পড়বেন, তা হয়তো তাঁদের বন্ধুরা খুব একটা আন্দাজ করেননি।

স্বস্তিকার সঙ্গে বিচ্ছেদের পর এই বিষয়ে কোনও মন্তব্য করেননি শোভন। মুখে কুলুপ এঁটে ছিলেন। তেমনই সোহিনীও কিন্তু নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা মোটেও চান না। তাই রণজয়ের সঙ্গে প্রেম থেকে বিচ্ছেদ— কোনও বিষয় নিয়েই কোনও দিন আলোচনা করেননি। হয়তো নতুন প্রেম নিয়েও চর্চা হোক তা চাননি অভিনেত্রী। তাই কি অভিনেত্রীর ইচ্ছেকে সম্মান জানিয়ে পোস্ট করার আধ ঘণ্টার মধ্যেই শোভন আবার ছবিগুলি তাঁর সমাজমাধ্যমের পাতা থেকে মুছেও ফেললেন?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন