Sofia Ansari

এক ফালি টিশার্টে স্তনদ্বয় অর্ধেক বেরিয়ে! তাতে লেখা বয়স, নাচে আঁচ বাড়ালেন নতুন উরফি

বয়স ১৮ হতে না হতেই ভাগ্যান্বেষণে তৎপর হয়েছিলেন গুজরাতের কন্যা সোফিয়া। ১০ বছরের বেশি পশ্চিমবঙ্গে ছিলেন বলেও জানা যায়। ইউটিউব ভিডিয়ো বানিয়েই তাঁর ভাগ্য ফেরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৯:০৪
Share:

শরীরী আবেদনে বরাবর অনুরাগীদের হৃদয় উথালপাথাল করে চলেন সোফিয়া। ছবি—ইনস্টাগ্রাম

টিশার্টে জ্বলজ্বল করছে বয়সের অঙ্ক। নিজেকে ২৪ বছরের তরুণী বলেই দাবি করছেন সোফিয়া আনসারি। নাচতে ভালবাসেন তিনি। তবে তার সঙ্গে নজর কাড়ে তাঁর শরীরী বিভঙ্গ। নতুন ভিডিয়োতেও নাচেই বাজিমাত সোফিয়ার।

Advertisement

পরনের টিশার্টটি এতই ছোট যে, স্তনদ্বয়ও ঢাকা পড়েনি। নিম্নাঙ্গের ধূসর বিকিনিও প্রায় সবটাই বেরিয়ে রয়েছে, কারণ জিন্‌সের হট প্যান্টের বোতাম লাগানোর প্রয়োজন মনে করেননি সোফিয়া। উন্মুক্ত নাভির পর সামান্য আবরণ, সেই বেশেই গানের সঙ্গে নেচে ভিডিয়ো করে প্রশ্ন ছুড়ে দিলেন সোফিয়া, “নিজের বয়স লেখা টিশার্ট পরে কি আপনারাও রাস্তায় বেরোন?”

অভিনয় করেন না পর্দায়, তবে সমাজমাধ্যমে তাঁর জনপ্রিয়তা বিপুল। শরীরী আবেদনে বরাবর অনুরাগীদের হৃদয় উথালপাথাল করে চলেন সোফিয়া। সঙ্গে দেখা যায় না কোনও পুরুষকে। একক সফরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভিডিয়ো আপলোড করেন তিনি। বোঝা যায়, ঘুরতে ভালবাসেন। তবে অনুরাগীরা প্রায়ই প্রশ্ন করেন, “প্রেমিক নেই আপনার? কার জন্য এত কিছু?” জবাব দেন না সোফিয়া। বিশদে লিখে কোনও পোস্ট করা তাঁর ধাতে নেই। যেন আগুন জ্বালিয়ে দিয়েই খালাস। অনুরাগীদের অপেক্ষা জমে তাঁর পরবর্তী ভিডিয়োর জন্য।

Advertisement

বয়স ১৮ হতে না হতেই ভাগ্যান্বেষণে তৎপর হয়েছিলেন গুজরাতের কন্যা সোফিয়া। ১০ বছরের বেশি পশ্চিমবঙ্গে ছিলেন বলেও জানা যায়। ইউটিউব ভিডিয়ো এবং রিলের মতো কনটেন্ট বানিয়েই শেষমেশ তাঁর ভাগ্য ফেরে। ২০১৩ সালে নিজের নামেই ইউটিউব চ্যানেল খুলেছিলেন সোফিয়া। ২০১৭ সালে ‘ইক কুড়ি’ গানের ভিডিয়োয় ভাইরাল হয়েছিলেন তিনি। গানটি গেয়েছিলেন দিলজিৎ দোসাঞ্জ।

এর পর ২০২০ সালে ‘এম এক্স টকাটক’ শোয়ে আবার একটি গানের দৃশ্যে বিপুল জনপ্রিয় হয়েছিলেন সোফিয়া। তাঁর অনুরাগীর সংখ্যা বাড়তে থাকে এর পরই। সমাজমাধ্যমে এক দৌড়ে তিনি তারকা হয়ে যান। বর্তমানে তাঁর খোলামেলা পোশাকের ধরন দেখে অনেকেই মডেল-তারকা উরফি জাভেদের সঙ্গে তুলনা টানতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন