Entertainment News

৩৭ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, সোনাক্ষীকে আইনি নোটিস

সব টাকা অগ্রিম মিটিয়ে দিলেও নায়িকা পারফর্ম করেননি বলে অভিযোগ। নিজের সোশ্যাল মিডিয়ায় ওই শো প্রচার করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন নায়িকা। সে প্রতিশ্রুতিও তিনি পালন করেননি বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯ ১৬:১২
Share:

অভিনেত্রী সোনাক্ষী সিংহ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠান না করার অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিংহের বিরুদ্ধে। গত বছর শেষের দিকে এক ব্যক্তি পুলিশে অভিযোগ করেন, একটি অ্যাওয়ার্ড শো-এ পারফর্ম করার জন্য সোনাক্ষীকে চুক্তি অনুযায়ী ২৮ লক্ষ টাকা দিয়েছিলেন তিনি। কিন্তু চুক্তির শর্ত মানেননি সোনাক্ষী। তিনি ওই অনুষ্ঠানে পারফর্ম করেননি।

Advertisement

ওই ব্যক্তির অভিযোগ, সোনাক্ষীকে ২৮ লক্ষ টাকা দেওয়ার পাশাপাশি অন্যান্য সুযোগ সুবিধার জন্য আরও ন’লক্ষ টাকা নিয়েছিলেন নায়িকা।সব টাকা অগ্রিম মিটিয়ে দিলেও নায়িকা পারফর্ম করেননি বলে অভিযোগ। নিজের সোশ্যাল মিডিয়ায় ওই শো প্রচার করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন নায়িকা। সে প্রতিশ্রুতিও তিনি পালন করেননি বলে অভিযোগ।

ওই অনুষ্ঠানে সোনাক্ষী পারফর্ম করবেন না জেনে উপস্থিত দর্শক ভাঙচুর চালিয়েছিলেন বলেও অভিযোগে জানানো হয়েছে। ফলে মোটা অঙ্কের ক্ষতির কথা জানিয়েছেন ওই ব্যক্তি। তাঁর দাবি, এতদিন কেটে গেলেও ওই অভিযোগের কোনও জবাব দেননি নায়িকা। সূত্রের খবর, সম্প্রতি মোরাদাবাদ পুলিশের তরফে এই মর্মে সোনাক্ষীর কাছে একটি আইনি নোটিস পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত তারও কোনও জবাব আসেনি বলে খবর।

Advertisement

আরও পড়ুন, ‘আমি তোমাকে ভালবাসি’, রোহমানকে বাংলায় শেখাচ্ছেন সুস্মিতা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন