Entertainment News

লড়াই এখনও শেষ হয়নি, মুম্বই ফিরে বললেন সোনালি

এ দিন সোনালির সঙ্গে ছিলেন তাঁর স্বামী গোল্ডি বহেল। কালো পোশাক, চুলবিহীন মাথায় নায়িকা। কিন্তু মুখে লেগে ছিল সেই পরিচিত হাসি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮ ১৫:২৯
Share:

সোনালি বেন্দ্রে। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

দীর্ঘ কয়েক মাস ক্যানসারের চিকিত্সার কারণে নিউ ইয়র্কে ছিলেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। সেই চিকিত্সা পদ্ধতি থেকে সাময়িক বিরতি নিয়ে মুম্বইয়ে ফিরলেন তিনি। নিজের পরিবার, আত্মীয়, ঘনিষ্ঠ বন্ধুদের দেখে আবেগতাড়িত হয়ে পড়লেন সোনালি।

Advertisement

এ দিন সোনালির সঙ্গে ছিলেন তাঁর স্বামী গোল্ডি বহেল। কালো পোশাক, চুলবিহীন মাথায় নায়িকা। কিন্তু মুখে লেগে ছিল সেই পরিচিত হাসি।

সোশ্যাল মিডিয়ায় সোনালি লিখেছেন, ‘‘লড়াই এখনও শেষ হয়নি। কিন্তু এই সুখের বিরতি পেয়ে ভাল লাগছে।… আমার দিকে অনেকেই অদ্ভুত চোখে তাকাচ্ছে। কিন্তু এটাই আমি। আমার তো ভাল লাগছে।’’

Advertisement

আরও পড়ুন, নতুন সংসার শুরুর আগে কার আশীর্বাদ নিলেন রণবীর-দীপিকা?

সোনালির এক ঘনিষ্ঠের কথায়, ‘‘খুব সাহসের সঙ্গে যুদ্ধটা চালিয়ে গিয়েছেন সোনালি। ডাক্তার ওঁকে এখন সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন। কিন্তু বন্ধুবান্ধব আর পরিবারকে মিস করছিলেন বলেই দেশে ফিরে এসেছেন তিনি।’’

আরও পড়ুন, ‘মনের মানুষ পাওয়াটা সহজ কথা নয়’, মুক্তি পেল ‘বিজয়া’র ট্রেলার

নিজের পাল্টে যাওয়া চেহারা নিয়ে বরাবরই কনফিডেন্ট সোনালি। সোশ্যাল মিডিয়ায় বহুবার নিজের ছবি শেয়ার করেছেন। তাঁর কথায়, ‘‘যেটা তোমাকে ভাল রাখবে, খুশি করবে সেটা করাই ভাল। এমনকি একটা উইগ পরা, উজ্জ্বল লিপস্টিক লাগানো বা হাইহিল পরাও আনন্দের হতে পারে।’’

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সুজান খান, গায়ত্রী জোশী, অনুপম খের, দিয়া মির্জার মতো তারকারা সোনালির সঙ্গে দেখাও করে এসেছেন। মুম্বইতেও তাঁর বাড়িতে এ বার বহু তারকা দেখা করতে যেতে পারেন।

#SonaliBendre вернулась в Мумбаи ❤️💐🥰🙏🏻 #новости_stardustbollywood

A post shared by StardustBollywood (@stardustbollywood) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন