Entertainment News

তোকে মিস করছি, ছেলের জন্মদিনে বার্তা দিলেন ক্যানসার আক্রান্ত সোনালি

সোনালি আগেই জানিয়েছিলেন, ছেলে তাঁর বড় সাপোর্ট সিস্টেম। খুব শান্ত ভাবে মায়ের ক্যানসারের খবর অ্যাকসেপ্ট করেছিল রণবীর। আর তার পর থেকে মাকে মানসিক ভাবে শক্তি দিচ্ছে সে। কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য সদ্য মুম্বই ফিরে এসেছেন সোনালির স্বামী গোল্ডি বহেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৮ ১২:৫৩
Share:

ছেলের সঙ্গে সোনালি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিউ ইয়র্কে ক্যানসারের চিকিত্সা চলছে বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের। একমাত্র ছেলে রণবীর এই মুহূর্তে তাঁর সঙ্গে নেই। ছেলের জন্মদিন। তাকে খুব মিস করছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সে বার্তাই দিয়েছেন তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে সোনালি লিখেছেন, ‘রণবীর আমার সূর্য, আমার চাঁদ, আমার তারা, আমার আকাশ... হয়তো আমার কথাগুলো মেলোড্রামার মতো শোনাচ্ছে, কিন্তু তোর ১৩তম জন্মদিন এটাই ডিজার্ভ করে। তুই টিনএজার এখন। ...আমি তোকে বোঝাতে পারব না তোর জন্য কতটা গর্বিত আমি... শুভ জন্মদিন। এটা প্রথমবার যখন আমরা একসঙ্গে নেই। খুব মিস করছি তোকে। অনেক অনেক ভালবাসা...।’

সোনালি আগেই জানিয়েছিলেন, ছেলে তাঁর বড় সাপোর্ট সিস্টেম। খুব শান্ত ভাবে মায়ের ক্যানসারের খবর অ্যাকসেপ্ট করেছিল রণবীর। আর তার পর থেকে মাকে মানসিক ভাবে শক্তি দিচ্ছে সে। কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য সদ্য মুম্বই ফিরে এসেছেন সোনালির স্বামী গোল্ডি বহেল। ছেলের জন্মদিনে তিনি সঙ্গে রয়েছেন।

Advertisement

আরও পড়ুন, ‘কৃষ্ণকলি’ তিয়াশার স্বামীও অভিনেতা, জানেন তিনি কে?

চলতি মাসের প্রথমে গোল্ডি জানিয়েছিলেন,কেমোথেরাপি শুরু হয়েছে সোনালির। চিকিত্সকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তাঁর শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। ! ' ' ' ' ' !

! ' ' ' ' ' !

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। ! ' ' '' ' !

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন