নিজের প্রেমের কথা বলতে ভয় পান সোনম!

নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে যে সাধারণ মানুষদের চরম কৌতূহল থাকে তা বেশ ভালই জানেন সোনম কপূর। তাই নিজের প্রেমের কথা কখনও মুখ ফুটে বলতে চান না অনিল-কন্যা। এমনকী, ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ায় কথা বলা না-পসন্দ নায়িকার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৫ ১৫:৩৭
Share:

নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে যে সাধারণ মানুষদের চরম কৌতূহল থাকে তা বেশ ভালই জানেন সোনম কপূর। তাই নিজের প্রেমের কথা কখনও মুখ ফুটে বলতে চান না অনিল-কন্যা। এমনকী, ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ায় কথা বলা না-পসন্দ নায়িকার। নিন্দুকেরা বলেন, গসিপের ভয়েই নিজের প্রেমের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। তাই প্রেমের কথা প্রকাশ্যে বলতে নাকি ভয় পান!

Advertisement

যদিও এ সব দাবি এক ঝটকায় উড়িয়ে দিয়েছেন সোনম। তাঁর কথায়, ‘‘আমি আমার রিলেশনসিপ নিয়ে কখনওই সবার সঙ্গে কথা বলি না। কারণ, আমার মনে হয় এ সব নিয়ে আলোচনা করলে কেরিয়ার থেকে ফোকাসটা নষ্ট হয়ে যায়।’’ কেরিয়ারের শুরুতেই নাকি এ বিষয়ে সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অভিনয় সংক্রান্ত যে কোনও প্রশ্নের উত্তর তিনি দেবেন। কিন্তু ব্যক্তিগত রিলেশনশিপ নিয়ে কোনও আলোচনা নয়। বিয়ের পিঁড়িতে উঠলে তবে নাকি তাঁর সেই স্বপ্নের পুরুষের কথা সকলকে জানাবেন নায়িকা। আপাতত ‘প্রেম রতন ধন পায়ো’ এবং ‘নীরজা’ মুক্তির অপেক্ষায় রয়েছেন সোনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন