Entertainment News

বেডরুমে এটাও করেন সোনম!

সদ্য জাতীয় পুরস্কার পেয়েছেন সোনম কপূর। ব্যক্তি জীবনেও তাঁর বয়ফ্রেন্ড আনন্দ আহুজাকে নিয়ে জোরদার গসিপ চলছে ইন্ডাস্ট্রিতে। গসিপ তাঁকে নিয়েই, যিনি বলিউডে একটা বিরাট অংশের কাছে ‘গসিপ কুইন’! সত্যিই কি গসিপ করেন সোনম?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মে ২০১৭ ১৪:৫৭
Share:

সদ্য জাতীয় পুরস্কার পেয়েছেন সোনম কপূর। ব্যক্তি জীবনেও তাঁর বয়ফ্রেন্ড আনন্দ আহুজাকে নিয়ে জোরদার গসিপ চলছে ইন্ডাস্ট্রিতে। গসিপ তাঁকে নিয়েই, যিনি বলিউডে একটা বিরাট অংশের কাছে ‘গসিপ কুইন’! সত্যিই কি গসিপ করেন সোনম? সম্প্রতি একটি টক শো-তে আড্ডার মুডে পাওয়া গিয়েছিল নায়িকাকে। সেখানে তিনি বলেন, ‘‘যদি গসিপ করতেই হয় সেটা আমার বেডরুমে বন্ধুদের সঙ্গে করব। যেখানে জাতীয় টেলিভিশনে আমাকে দর্শক দেখছেন, সেখানে কেন গসিপ করব?’’ এই মন্তব্য শুনে বি-টাউনের একটা বড় অংশ মনে করছেন, বকলমে গসিপ করার কথাই যেন স্বীকার করে নিলেন অনিল-কন্যা।

Advertisement

আরও পড়ুন, ‘মেয়েরা আমার একটা জিনিস একেবারেই পছন্দ করে না’

আর আনন্দ আহুজার সঙ্গে প্রেম? এ ব্যাপারে ঘুরিয়ে উত্তর দিয়েছেন সোনম। তাঁর জবাব, ‘‘এটা নিয়ে মিডিয়ায় লেখা হোক আমি চাই না। এই একটা মাত্র ব্যাপারে আমার কন্ট্রোল আছে। বাকি আর জীবনের কোনও কিছুই আমার হাতে নেই। আমি কী খাচ্ছি, কী পরছি, কী ভাবে কথা বলছি, কী ভাবে হাঁটছি— এ সব দেখতে দেখতে প্রতি দিন সোশ্যাল মিডিয়ায় দর্শক আমার বিচার করতে থাকেন। কিন্তু আমার জীবনে যাঁরা আসছেন, যাঁরা কাছের মানুষ তাঁদের এ সব থেকে আমি দূরে রাখতে চাই।’’ অর্থাত্ ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চাইছেন নায়িকা। আনন্দের সঙ্গে সম্পর্ক নিয়ে গসিপ হোক, তা একেবারেই না পসন্দ তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন