Sonu Sood

Sonu Sood: প্রাণ বাঁচাতে পারলেন না কোভিড রোগীর, ভেঙে পড়েছেন সোনু সুদ

সোনু ভেবে পাচ্ছেন না, সেই পরিবারকে মুখ দেখাবেন কী ভাবে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৮:৪৩
Share:

সোনু সুদ

কোভিড আক্রান্ত রোগীকে সুস্থ করে তোলার জন্য মরিয়া চেষ্টা করেছিলেন সোনু। তাও বাঁচাতে পারলেন না সেই ব্যক্তিকে। হতাশা গ্রাস করেছে অভিনেতাকে। ভেবে পাচ্ছেন না, সেই পরিবারকে মুখ দেখাবেন কী ভাবে? প্রতিশ্রুতি দিয়ে পূরণ করতে পারলেন না।

Advertisement

রবিবার রাতে টুইট করে অসহায়তার কথা জানালেন অভিনেতা সোনু সুদ। লিখলেন, ‘দিনে ১০ বার করে যোগাযোগ করছিলাম। রোগীকে বাঁচানোর চেষ্টা করছিলাম। সেই পরিবারের সঙ্গে আর যোগাযোগ করতে পারব না। মুখোমুখি দাঁড়াব কী করে? প্রতিশ্রুতি দিয়েছিলাম, তাঁদের কাছের মানুষকে বাঁচিয়ে তুলব’। তাঁর মনে হচ্ছে, তিনি যেন নিজের পরিবারের কাউকে হারালেন। অসহায় লাগছে তাঁর।

যদিও তাঁর অনুরাগীরা সেই পোস্টেই তাঁকে উদ্বুদ্ধ করার চেষ্টা করলেন। তিনি যা যা ভাল কাজ করেছেন, সে সব মনে করিয়ে দিলেন নেটাগরিকরা। করোনার প্রথম ঢেউয়ে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন, বুভুক্ষু মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন, আর্থিক সাহায্য করেছেন। দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তদের জন্য হাসপাতালের শয্যা, অক্সিজেনের ব্যবস্থা করে দিচ্ছেন বলিউড অভিনেতা। সে সব কথা তুলে ধরলেন তাঁরা। কেউ বললেন, ‘জন্ম মৃত্যু কারও হাতে নেই’। তাই তিনি যাতে নিজেকে দোষ না দেন, অবসাদে না ভোগেন, সে দিকে নজর দিতে ব্যস্ত সোনুর অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন