Anamika Chakraborty

জঙ্গলমহলে বিশ্রাম নিচ্ছেন ‘গোলাপি’ অনামিকা?

ছোট পর্দার ঘেরাটোপ ছেড়ে অভিনয় দুনিয়ায় লম্বা উড়ান অনামিকার। সেই কারণেই তাঁর নানা রূপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ২০:৩০
Share:

অনামিকা চক্রবর্তী।

দম ফেলতে দিচ্ছেন না অনুরাগীদের। নিমেষে বদলে যাচ্ছেন অনামিকা চক্রবর্তী। কখনও তিনি শাড়ি, হাতখোঁপায় সেজে বাসের সিটে। সেই তিনিই আবার পাহাড়ি বাঁকে, হুড খোলা জিপে! তার পরেই আবার তাঁকে দেখা যাচ্ছে শালবনীর জঙ্গলে অন্য সাজে। একসঙ্গে এত রূপে কী করে মেলে ধরছেন নিজেকে?

Advertisement

নেটমাধ্যমে জানা গেল, শ্যুটিংয়ে ব্যস্ত ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের ‘হিয়া’। সদ্য শেষ হয়েছে মিউজিক ভিডিয়ো ‘জিনা’র কাজ। রবিবারে প্রকাশ্যে এসেছে টিজার। সোমবার তাঁর প্রথম ছবি ‘ইস্কাবন’-এর প্রথম ঝলক প্রকাশ পেল। ছোট পর্দার ঘেরাটোপ ছেড়ে অভিনয় দুনিয়ায় লম্বা উড়ান অনামিকার। সেই কারণেই তাঁর নানা রূপ।

মিউজিক ভিডিয়ো ‘জিনা’-এ কী ভাবে দেখা যাবে অনামিকাকে? ঝলক বলছে, অভিনেত্রী আদ্যন্ত প্রেমের গল্প শোনাবেন এখানে। দুরন্ত প্রেমিকার মতোই তিনি ধরা দিয়েছেন প্রেমের টানে। প্রেমিকের ভালবাসায় শিখেছেন ‘জিনা’। সোম চক্রবর্তীর পরিচালনায় গানের প্রতি ছত্রে তিনি স্বীকার করে নিয়েছেন সে কথা। সঙ্গী শানু। ২৫ মার্চ, দোলের আগে ভালবাসার রং ছড়াতে আসছে ইস্ট এন্ড এন্টারটেনমেন্টের এই ভিডিয়ো। গানে অন্বেষা, রাজ বর্মন।

Advertisement

পাশাপাশি, মনদীপ সাহার আগামী ছবি ইস্কাবনে অনামিকাকে দেখা যাবে ‘গোলাপি’ চরিত্রে। আনন্দবাজার ডিজিটালকে ফোনে জানিয়েছেন, ‘‘চরিত্র নিয়ে এখনই কিছু বলা যাবে না। প্রচুর স্তর ও রঙে রঙিন গোলাপি। আমরা সকলেই খুব পরিশ্রম করছি।’’ শ্যুটিংয়ের নেপথ্য কাহিনি বলছে, একঘেয়েমি কাটাতে কাজের ফাঁকেই খুনসুটিতে মেতে উঠেছেন অভিনেত্রী। কোথায় শ্যুট চলছে? অনামিকার শেয়ার করা ইনস্টাগ্রাম বলছে, জঙ্গলমহল, শালবনীর জঙ্গলে শ্যুট হচ্ছে। চরিত্রের প্রয়োজনে কখনও শাড়ি, কখনও খাকি পোশাকে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন