Shobnom Bubly

শাকিবকে ছেড়ে অন্য পুরুষে মজলেন বুবলি? জানতে পেরে কী বললেন নায়কের প্রাক্তন অপু বিশ্বাস

আবার বিতর্কে জড়িয়েছেন শবনম বুবলি। এ বার নাকি ও পার বাংলার গায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। মুখ খুললেন শাকিবের প্রথম স্ত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৪:১৭
Share:

(বাঁ দিক থেকে) শাকিব খান, শবনম বুবলী, অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

এক দিকে শাকিব খানের সঙ্গে সম্পর্ক জোড়া লাগাতে চান শবনম বুবলি। অন্য দিকে আবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে নায়িকার নাম। এক সময় অভিনেতা শাকিবের সঙ্গে গোপনে সংসার পেতেছিলেন বুবলি। তার পর ছেলে শেহজ়াদা বীরের জন্মের পর সব কিছু জানাজানি হয়। তখনও কিন্তু শাকিবের প্রথম স্ত্রী অপুর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়নি। যদিও এ ঘটনা প্রকাশ্যে আসার পর কোনও মন্তব্য করেননি নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। এ বার ও পার বাংলার গায়ক কৌশিক হুসেন তাপসের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন বুবলি। বিস্ফোরক পোস্টটি করেন তাপসের স্ত্রী ফারজ়ানা মুন্নি। যদিও পোস্টটি করার ১৫ মিনিটের মধ্যেই তা মুছে দিয়েছেন তিনি।

Advertisement

মুন্নি পোস্টটিতে লেখেন, “তাপস এবং বুবলির মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়েছে। ঠিক যে ভাবে অপু বিশ্বাসের জীবন নষ্ট করেছে বুবলী, আমার সংসারটাও সে ভাবে ধ্বংস করে দিচ্ছে। শাকিব খানকে ভয় দেখিয়ে সন্তান নিয়েছেন। এ বার তাঁর লক্ষ্যে রয়েছে তাপস। আমার যদি কিছু হয়ে যায়, দায়ী হবে তাপস এবং বুবলি।” এই পোস্টটি দেখার পর চুপ করে থাকেননি অপুও। কারণ, সেখানে তাঁর নামও উল্লিখিত হয়েছিল। আনন্দবাজার অনলাইনকে অপু জানিয়েছেন, এ সব ব্যাপারে তিনি কখনও কোনও কথা বলতে চান না। তিনি বলেন, “যে হেতু আমার নাম উল্লেখ করা হয়েছে তাই বলছি, আমায় কিছু বলতে হবে না, সব সত্যি এমনিই প্রকাশ্যে আসবে।

বাংলাদেশি গায়ক কৌশিক হুসেন তাপসের স্ত্রী ফারজ়ানা মুন্নির ফেসবুক পোস্ট। ছবি: সংগৃহীত।

উল্লেখ্য, কিছু দিন আগে প্রকাশ্যে অপু জানিয়েছিলেন, বুবলিকে তিনি ঘৃণা করেন। তার পর অবশ্য নাম না করে বুবলিও ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তাঁর সমাজমাধ্যমের পাতায়। এ বার বুবলির জীবনের এই নতুন বিতর্কের জল কোন দিকে গড়ায়, সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন