Srabanti Chatterjee

Srabanti-Madan: প্রেমিক অভিরূপের বিশ্বকর্মা পুজোয় মদন মিত্রের সঙ্গে দেখা গেল শ্রাবন্তীকে

অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরী ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় শ্রাবন্তী অভিরূপের সহকর্মীদের সঙ্গে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৩:৩৯
Share:

মদন মিত্র এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিশ্বকর্মা পুজোর দিন ঝোলা দুল আর ভারী কাজের কালো সালোয়ার কামিজ পরা ছবি দিয়ে অনুরাগীদের আপ্লুত করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এ ছাড়া বিশ্বকর্মা পুজোর উদ্‌যাপনের কোনও ছবি তাঁকে পোস্ট করতে দেখা যায়নি। সে দিন তিনি সম্ভবত তাঁর বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর বেকারিতে বিশ্বকর্মা পুজোয় অংশ নিয়েছিলেন।

অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরী ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় শ্রাবন্তী অভিরূপের সহকর্মীদের সঙ্গে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন। অভিনন্দনের দ্বিতীয় ছবি আরও চমকপ্রদ। সেখানে সেই একই দলের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন মদন মিত্র। কালো পাঞ্জাবি এবং রোদ চশমায় তিনি সকলের নজর কেড়েছেন। পায়ে সাদা হাওয়াই চটি আর মোজা মদনের শৌখিন মেজাজকে আরও বেশি করে চিনিয়ে দিচ্ছে।

Advertisement

অভিনন্দনের ইনস্টাগ্রাম স্টোরি।

শ্রাবন্তী এখনও বিজেপি-র সদস্য, মদন তৃনমূলের। বিরোধী শিবিরের সঙ্গে এই মেলবন্ধন নতুন নয়। মদনের নিমন্ত্রণে দোল উদ্‌যাপনে অংশ নিয়েছিলেন নায়িকা। তা নিয়ে উঠেছিল সমালোচনার ঝড়। সেই সংযোগ যে আজও বহাল রয়েছে, তার প্রমাণ এই ছবি। তা হলে কি শ্রাবন্তী তৃণমূলে যোগ দেবেন? এই ছবি দেখে প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন