Srabanti Chatterjee

Om-Srabanti: জুটি বাঁধলেন ওম-শ্রাবন্তী

ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলে তমসার বিরুদ্ধে, যার রেশ ধরেই উন্মোচিত হয় আর এক রহস্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ০৬:৩১
Share:

শ্রাবন্তী এবং ওম

এই প্রথম বার জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চক্রবর্তী এবং ওম সাহানি। নবাগত পরিচালক অয়ন দে-র প্রথম ছবি ‘ভয় পেয়ো না’র মুখ্য চরিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে দু’জনকে। তমসা আর ডা. সুশান্তকে ঘিরে এগোয় এই হরর থ্রিলার। তাদের বিয়ের পরে সুশান্তের মা বহ্নিশিখার সঙ্গে তমসার সম্পর্ক চরম তিক্ত। ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলে তমসার বিরুদ্ধে, যার রেশ ধরেই উন্মোচিত হয় আর এক রহস্য। তমসার চরিত্রটি নিয়ে শ্রাবন্তী বললেন, ‘‘খুব সাধারণ চরিত্র মনে হলেও শেষে গিয়ে একটা দারুণ চমক আছে। গল্পটা প্রথম বার শুনে আমিও চমকে গিয়েছিলাম। ওম আর ওর স্ত্রী মিমি আমার খুব ভাল বন্ধু। এই প্রথম ওমের সঙ্গে জুটি বাঁধব ভেবেই ভাল লাগছে। ও খুবই প্রমিসিং।’’

Advertisement

শ্রাবন্তীর সঙ্গে এর আগে ‘হুল্লোড়’ ছবিতে কাজ করেছেন ওম। বললেন, ‘‘জুটি হিসেবে এটা প্রথম কাজ বলে একটা আলাদা ভাল লাগা রয়েছে। সামনেই মিমির সঙ্গে আর একটা হরর ছবিতে কাজ করছি। তার পরে ‘ভয় পেয়ো না’র কাজ শুরু হবে।’’ অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মনের মতো শিল্পীরা গাইবেন ছবির জন্য। সঙ্গীত পরিচালনায় ডাব্বু। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হচ্ছে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন