Srabanti Chatterjee

Srabanti Chatterjee: ভালবাসার মানুষের জন্মদিন, ছবি দিয়ে ‘ভালবাসি’ লিখলেন শ্রাবন্তী

শনিবার সেই ভালবাসার মানুষের জন্মদিন। দিদির সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে তাঁর প্রতি নিজের ভালবাসা প্রকাশ করেছেন শ্রাবন্তী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৪:০৬
Share:

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

‘বোনরা খানিক আমাদের মতো হয়, আবার আমাদের থেকে সম্পূর্ণ আলাদাও হয়।’

দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের সঙ্গে নিজের সম্পর্কের বর্ণনা এ ভাবেই দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শনিবার স্মিতার জন্মদিন। দিদির সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে তাঁর প্রতি নিজের ভালবাসা প্রকাশ করেছেন শ্রাবন্তী। শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন দিদি। ভালবাসি’

কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। সদ্যোজাতর ছবি দিয়ে শ্রাবন্তী লিখেছিলেন, ‘পুত্র সন্তান হয়েছে। তোমার জন্য আমি খুবই আনন্দিত দিদিভাই। ভালবাসি।’

Advertisement

২০১৬ সালে অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় স্মিতার। ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন সুজয়। স্মিতাও বোন এবং স্বামীর পথে হেঁটে অভিনয় করেছেন। তবে অভিনেত্রী হিসেবে টলিউডে এখনও তিনি পরিচিত মুখ নন। বোনের সঙ্গে মাঝেমধ্যেই সময় কাটাতে দেখা যায় তাঁকে। শ্রাবন্তীর জন্মদিনেও ইনস্টাগ্রামে ছবি পোস্টের মাধ্যমে তাঁকে ভালবাসা জানিয়েছিলেন স্মিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন