এনগেজমেন্টের পর প্রথম ছবি শেয়ার করলেন শ্রাবন্তী

‘দ্য রয়্যাল জার্নি বিগিনস্…’ এনগেজমেন্টের পর প্রথম ছবি শেয়ার করে টুইটারে ঠিক এটাই লিখলেন শ্রাবন্তী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৬ ১১:৩৯
Share:

এটা কিন্তু বিয়ের নয়, ফটোশুটের ছবি।— ফেসবুকের সৌজন্যে।

‘দ্য রয়্যাল জার্নি বিগিনস্…’

Advertisement

এনগেজমেন্টের পর প্রথম ছবি শেয়ার করে টুইটারে ঠিক এটাই লিখলেন শ্রাবন্তী।

ধুমধাম করে গত ৬ জুলাই এনগেজমেন্ট সেরে ফেললেন শ্রাবন্তী। তাঁর জীবনসঙ্গী হলেন সুপারমডেল কৃষ্ণ ভিরাজ। এই মেগা এনগেজমেন্টে হাজির ছিল গোটা টলিউড। রোহিত বালের ডিজাইন করা অনারকলিতে সেজেছিলেন নায়িকা।

Advertisement

এক বছরের রিলেশনশিপের পর একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী-কৃষ্ণ। মুম্বইতে তাঁদের প্রথম আলাপ। তার পর তা প্রেমের চেহারা নিতে বেশি সময় নেয়নি। বয়ফ্রেন্ডের নামে নিজের হাতে ট্যাটুও করিয়েছেন নায়িকা।

আরও পড়ুন, শ্রাবন্তীর বিয়ের ১০ তথ্য

দেখুন, শ্রাবন্তীর এনগেজমেন্টের ফটো অ্যালবাম

এর আগে প্রযোজক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাঁদের ১২ বছরের এক ছেলে রয়েছে অভিমন্যু। শ্রাবন্তীর বেস্ট ফ্রেন্ড তাঁর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুকই। কৃষ্ণর সঙ্গেও ঝিনুকের খুব ভাল সম্পর্ক।

মুম্বইয়ের ‘রিজভি কলেজ অফ আর্ট, সায়েন্স অ্যান্ড কমার্স’ থেকে পড়াশোনা করেছেন কৃষ্ণ। ২০০৮ সালে পা রেখেছেন মডেলিং জগতে। ল্যাকমে ফ্যাশন উইক তো বটেই, দেশের প্রায় সমস্ত মেগা ফ্যাশন ইভেন্টের অতি পরিচিত মুখ কৃষ্ণ। মণীশ মালহোত্রা, মনোবিরাজ খোসলা, বিক্রম ফাদনিশ, রোহিত বল, সন্দীপ খোসলার মতো ডিজাইনারদের সঙ্গে কাজ করেছেন তিনি।


এনগেজমেন্টের পর শ্রাবন্তী-কৃষ্ণ। ছবি: টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন