Sreemoyee Chattoraj

Sreeemoyee: কেমনে প্রকাশি কব কত ভালবাসি, কার উদ্দেশে এ কথা বলছেন শ্রীময়ী?

মুখে বলতে না পেরেই কি গানের সাহায্য নিতে হচ্ছে অভিনেত্রীকে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৮:৫৭
Share:

শ্রীময়ী চট্টরাজ।

কিছু দিন আগেই ঝড় বয়ে গিয়েছে তাঁর জীবনে। অভিযোগ-পাল্টা অভিযোগে ক্ষতবিক্ষত হয়েছেন তিনি। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। বাংলার বেশির ভাগ মানুষ যাঁকে চেনেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের রাধারানি হিসেবে। তবে মাস না ঘুরতেই নিজেকে নতুন করে সাজিয়ে নিয়েছেন তিনি। শ্রীময়ীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই তার আঁচ পাওয়া যায়।

Advertisement

শনিবারের মেঘলা অনুরাগীদের সঙ্গে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন শ্রীময়ী। দেখা যাচ্ছে, খোলামেলা একটি জায়গায় গানের সুরে তাঁর মুখে নানা রকমের অভিব্যক্তি খেলে যাচ্ছে। এরই সঙ্গে রবি ঠাকুরের গানের পঙক্তি ধার করে লিখেছেন, ‘আপনি আজিকে যবে শুধাইছ আসি, কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।’

Advertisement

কাকে প্রকাশ্যে ভালবাসার কথা বলতে চাইছেন শ্রীময়ী? বলতে না পেরেই কি গানের সাহায্য নিতে হচ্ছে অভিনেত্রীকে?

গত বুধবারও নিজের একটি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শ্রীময়ী। কপালে টিপ, কানের দুল, মরচে রঙা শাড়িতে সেজে উঠেছিলেন তিনি। কিন্তু এই ভিডিয়োয় একঢাল লম্বা চুল খুলে অনেক বেশি খোলামেলা অভিনেত্রী।

বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জড়িয়েছিল শ্রীময়ীর। এর পরেই নানা দিক থেকে আক্রমণের শিকার হন তিনি। কুরুচিকর কথাবার্তা, কটাক্ষ থেকে নিজেকে দূরে রাখতে ইনস্টাগ্রামের মন্তব্য বাক্স বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী। ট্রোল-মিম-কটাক্ষ এড়িয়ে নিজেকে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন শ্রীময়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন