Jab Harry Met Sejal's new song 'Phurr' Teaser

ফুররর...! ডানা মেললেন শাহরুখ-অনুষ্কা

দিল্লির রাজপথে পাখি ফুড়ুৎ হওয়ার ঢঙে আগামী ছবির নতুন গান রিলিজ করলেন শাহরুখ-অনুষ্কা। গানের নাম ‘ফুররর’। মুক্তি পেল ‘জব হ্যারি মেট সেজল’-এর আরও একটি গান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১৭:৪৮
Share:

ছবির ছবি। —অনুষ্কার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

দিল্লির রাজপথে পাখি ফুড়ুৎ হওয়ার ঢঙে আগামী ছবির নতুন গান রিলিজ করলেন শাহরুখ-অনুষ্কা। গানের নাম ‘ফুররর’। মুক্তি পেল ‘জব হ্যারি মেট সেজল’-এর আরও একটি গান। গানের টিজার ইতিমধ্যেই অনুষ্কা তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। সঙ্গে শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’ও প্রোমোশনে নতুন মাত্রা যোগ করেছে। তারাও গানের প্রচারে আলাদা করে একটি ভিডিও তৈরি করেছেন।

Advertisement

& ! '

& ! '

Advertisement

আরও পড়ুন, ‘জব হ্যারি মেট সেজল’-এর মিউজিক রিভিউ

হ্যাঁ, মিনি ট্রেলার, ট্রেলার, গান মুক্তির জন্য দেশের বিভিন্ন শহরে ঘুরে ঘুরে প্রচার। একের পর এক চমকে ইমতিয়াজ আলির ‘জব হ্যারি মেট সেজল’ এমনিতেই চর্চায়। বলিউড বাদশার ফ্যানেরা অধীর আগ্রহে স্বপ্নের হিরোর আরও একটা সুপারহিটের অপেক্ষায়।অন্য দিকে, ‘সেজল’ অনুষ্কাও প্রথম থেকেই মিষ্টি গুজরাতি টানে মন জয় করে ফেলেছেন দর্শকদের। ছবি মুক্তির আর দু’দিন বাকি। তার আগে পাঁচটি গানও রিলিজ হয়েছে। এ বার ষষ্ঠ গানেও তাক লাগিয়ে দিলেন শাহরুখ-অনুষ্কা।

আরও পড়ুন, বেনারসি পান খেয়ে, গান গাইলেন শাহরুখ-অনুষ্কা

আন্তর্জাতিক ডিজে ডিপ্লো এবং সঙ্গীত পরিচালক প্রীতম চক্রবর্তীর মিলিত প্রচেষ্টায় তৈরি হয়েছে নতুন গান ‘ফুররর’। গানে পঞ্জাবি স্টাইলের সঙ্গে ওয়েস্টার্ন বিটের ফিউশনে এক অদ্ভুত রিদম তৈরি হয়েছে। ডিজে ডিপ্লো প্রথম বলিউডের কোনও ছবিতে কাজ করলেন। ! !

! !

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন