বলি সেলেবদের আজব খেয়াল

বলিউ়ডের সেলেবদের খেয়াল খুশি বোঝা দায়! তাঁদের অদ্ভুত সব অভ্যেস। কারও পছন্দ নয় আইসক্রিম। কেউ আবার হাতে দু’টো ঘড়ি পরে ঘোরেন!বলিউ়ডের সেলেবদের খেয়াল খুশি বোঝা দায়! তাঁদের অদ্ভুত সব অভ্যেস। কারও পছন্দ নয় আইসক্রিম। কেউ আবার হাতে দু’টো ঘড়ি পরে ঘোরেন!

Advertisement
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ০১:১২
Share:

শাহরুখ খান

Advertisement

আইসক্রিম নাকি তাঁর দু’চক্ষের বিষ! যে ডেজার্ট খেতে বুড়ো থেকে বাচ্চা সকলেই পাগল সেটা মোটেই পছন্দ করেন না শাহরুখ। আরিয়ান, সুহানাও নাকি ছোটবেলায় শাহরুখকে লুকিয়ে আইসক্রিম খেতেন। শাহরুখের একমাত্র পছন্দের জিনিস ব্ল্যাক কফি।

Advertisement

সানি লিওনি

বেজায় পিটপিটে সানি। কিছুক্ষণ পরপরই নাকি তিনি পা ধুতে থাকেন। বিষয়টা মুদ্রাদোষের পর্যায়ে গিয়েছে তাঁর। শ্যুটিং ফ্লোরেও সানিকে এর কারণে মাঝেমধ্যে খুঁজে পাওয়া যায় না। সানি যে তখন পা পরিষ্কার করতে ব্যস্ত।

সুস্মিতা সেন

সেলিব্রিটিরা একটু আড়াল আবডাল পছন্দ করেন বলেই শোনা যায়। কিন্তু সুস্মিতা সেন পুরো উল্টো। তিনি নাকি খোলা ছাদের নীচে স্নান করতে ভালবাসেন। কিছু দিন আগেই সুস্মিতা মেয়ের সঙ্গে সুইমিং পুলের সামনে নাচের ছবি দিয়েছিলেন। তাতে বোঝা যাচ্ছে, স্নান নিয়ে সুস্মিতা বেশ অবসেসড।

বিদ্যা বালন

একেবারেই টেক স্যাভি নন বিদ্যা। নেহাত ছবির প্রচার বড় বালাই বলে, তিনি এখন সোশ্যাল মিডিয়ায় এসেছেন। কিন্তু সুযোগ পেলেই ফোনটা দূরে সরিয়ে রাখেন বিদ্যা। বাড়ি থাকলে তিনি পারতপক্ষে ফোন ছোঁন না পর্যন্ত। বরং দিনের শেষে ফোন নিয়ে মিস্‌ড কল আর মেসেজের জবাব দিতে বেশি পছন্দ করেন তিনি।

অমিতাভ বচ্চন

ঘড়ি এখন নেহাতই অ্যাকসেসরি। সময় দেখার জন্য মোবাইল ফোনই যথেষ্ট। কিন্তু অমিতাভ বচ্চনের ব্যাপারই আলাদা। তিনি হাতে দু’টো ঘড়ি পরেন। শ্যুটিংয়ের কল টাইম থাকলে কিংবা কোনও অনুষ্ঠানে যাওয়ার থাকলে যাতে সময় পৌঁছতে পারেন, সেই জন্যেই বিগ বি’র এই সাবধানতা।

সেফ আলি খান

নবাবের খেয়াল বলে কথা! বাথরুমেও একটা লাইব্রেরি বানিয়ে ফেলেছেন। সেখানে নিভৃতে সময় কাটাতে ভালবাসেন সেফ। শ্যুটিং না থাকলে দিনের অনেকটা সময় নাকি তাঁর বাথরুম কাম লাইব্রেরিতে কাটান সেফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement