Subhashree Ganguly

ছেলে ইউভানকে নিয়ে আলিপুর চিড়িয়াখানায় শুভশ্রী, মাটিতে শতরঞ্চি পেতে চড়ুইভাতি, রইল ভিডিয়ো

টলিপাড়ার এই মা-ছেলে জুটি এমনিতেই সমাজমাধ্যমে জনপ্রিয়। শীত পড়তেই ছেলেকে নিয়ে ঘুরতে গেলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৩:৪৮
Share:

ইউভানকে সঙ্গে নিয়ে ঘুরতে গেলেন শুভশ্রী। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

টলিপাড়ার বিখ্যাত মা-ছেলে জুটি। শুভশ্রী ও ইউভান। এই মুহূর্তে একের পর এক কাজ শুভশ্রীর হাতে। তবে কর্মজীবন ও ব্যাক্তিগত জীবনের ভারসাম্য বজায় রাখতে জানেন অভিনেত্রী। কাজের পর তাঁর বাকি সময়টা জুড়ে রয়েছে তাঁর পরিবার। সময় পেলে ইউভানের সঙ্গে নিত্য খেলায় মেতে ওঠেন অভিনেত্রী। মা-ছেলে জুটিকে আগেও দেখা গিয়েছে সমাজমাধ্যমে। পুজোর সময় মায়ের সঙ্গে সকলকে শারদীয়ার শুভেচ্ছা জানানো, কিংবা ঘরের মধ্যে তাঁদের খুনসুটির মুহূর্ত সবটা লেন্সবন্দি করেছেন অভিনেত্রী, এ বার মায়ের কোলে চোপে বাঘ, সিংহ দেখতে গেল ছোট্ট ইউভান। এমনিতেই শীত পড়ে গিয়েছে শহরে। আর ডিসেম্বরে চিড়িয়াখানা দর্শন বাঙালির একেবারে বাকেট লিস্টে থাকবেই। তাই ছেলেকে নিয়ে বাঘ, সিংহ, গন্ডার দর্শনের সঙ্গে সঙ্গে বনভোজন করতে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisement

পরনে টিশার্ট, ফুলপ্যান্ট, মায়ের সঙ্গে বাসে করে চিড়িয়াখানায় ভ্রমণে বেরোল ইউভান। বয়স প্রায় দুই। আধো আধো ভাবে ‘জু়’ ‘ফরেস্ট’ বলছে সে। প্রথম বার চারপেয়েদের চোখের সামনে হেঁটেচলে বেড়াতে দেখল সে। আনন্দে আত্মহারা হবে, সেটাই স্বাভাবিক। প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর চলে যাওয়ার পর থমথমে পরিবেশ কাটিয়ে ‘রাজশ্রী’র জীবনে আসে ইউভান। এই খুদে আসতেই মনখারাপের মেঘ সরিয়ে রাজ-শুভশ্রীর আকাশে খুশির রোশনাই। ফি-দিন অনুরাগীদের সঙ্গে খুশির মুহূর্ত ভাগ করে নেন টলিউডের এই তারকা দম্পতি। ইউভানের জন্মের পর থেকেই ‘রাজশ্রী’র ইনস্টাগ্রামের বেশির ভাগটা জুড়ে রয়েছে এই খুদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন