Sudipa Mukhopadhyay

Sudipa Chatterjee: হারিয়ে গিয়েছে ‘পেলে’! সন্ধান চাইতেই নেটমাধ্যমে কটাক্ষ সুদীপা চট্টোপাধ্যায়কে

উদ্বিগ্ন সুদীপা সেই পোস্টে জনৈক ‘পেলে’-র বিবরণ জানিয়েছেন। বলেছেন, ব্যক্তি নিরুদ্দেশ। তাঁর সন্ধান চাই। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১৯:৩৯
Share:

সুদীপা চট্টোপাধ্যায়।

শুক্রবার ফের কটাক্ষের শিকার জি বাংলার ‘রান্নাঘর’-এর কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়। এ দিন অভিনেত্রী-সঞ্চালিকা একটি মজার পোস্ট নিজের সামাজিক পাতায় ভাগ করে নেন। উদ্বিগ্ন সুদীপা সেই পোস্টে জনৈক ‘পেলে’-র বিবরণ জানিয়েছেন। বলেছেন, ব্যক্তি নিরুদ্দেশ। তাঁর সন্ধান চাই।

Advertisement

সুদীপার বিবরণও ভারী মজাদার। হারিয়ে যাওয়া ব্যক্তির পরিচয় দিতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘বয়স আনুমানিক ২৩-২৫ বছর। ব্রাজিল কোপায় হেরে যাওয়ায় মানসিক আঘাত পেয়ে “আমি মেসি! আমি মেসি!” বলে ঘুরে বেড়াচ্ছিল!’ ব্যক্তিকে শেষ বার দেখা গিয়েছে নীল জামা, সাদা প্যান্টে। বিশেষ চিহ্ন, নাকের নীচে একেবারেই মাস্ক না পরার চিহ্ন আছে! যে কোনও কচুরি, রোল, বিরিয়ানি বা চাউমিনের দোকানে এঁর দেখা মিলবে। মাঝেমধ্যে জি বাংলার ‘রান্নাঘর’-এও নাকি দেখা যায়। অনুরাগীদের কাছে সঞ্চালিকার অনুরোধ, ‘দেখে চিনতে পারলে শিগগিরি আমাদের খবর দিন। তবে ধরার চেষ্টা বৃথা। ব্রাজিল হারার পর থেকে ইনি মানসিক ভারসাম্যহীন’।

গয়না, শাড়ি, নতুন ব্র্যান্ড খোলা নিয়ে ইতিমধ্যেই নেটমাধ্যমে কটাক্ষের শিকার সুদীপা। এই পোস্ট নিয়েও যথারীতি কটাক্ষ পিছু ছাড়েনি। প্রকৃত ঘটনা না জেনেই জনৈক নেটাগরিকের ব্যঙ্গ, ‘তারকাদের কাছে দেখছি মানসিক অসুস্থতাও একটা খোরাক’! আসল ঘটনা যদিও আনন্দবাজার অনলাইনের কাছে ফাঁস করেছেন অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী। সুদীপার কথায়, ওই ব্যক্তির আসল পরিচয় তিনি অরিজিৎ ঘোষ। রান্নার শো ‘রান্নাঘর’-এর প্রধান সহকারি পরিচালক। ডাক নাম পেলে। তাঁর দাবি, ‘‘ওঁকে আমি ওঁর ছেলেবেলা থেকে চিনি। বরাহনগরের ছেলে। ছোটবেলায় বেজায় দুষ্টু ছিল। ফুটবল খেলে পাড়ায় সবার বাড়ির জানলার কাচ ভাঙত। তাই এমন ডাক নাম।’’

Advertisement

অভিনেত্রী আরও জানিয়েছেন, যখনই অরিজিতকে ওঁর দরকার পড়ে তখনই তিনি ওঁকে খুঁজে পান না! তার পরেই সুদীপার রসিকতা, ওঁর কোষ্ঠীতে! বোধহয় বকা লেখা আছে। সারাক্ষণ পরিচালক সুপ্রিয় বেদজ্ঞের কাছে বকুনি খান। আরও ফাঁস করলেন, ‘‘১৫ বছর ধরে একসঙ্গে কাজ করার পরেও ওর সঙ্গে আমার কোনও ছবি ছিল না। তাই ওকে জব্দ করতে মজা করে পোস্ট করেছি’’। কিন্তু তাঁর মজা যে সকলে খোলা মনে মেনে নিতে পারেনি! শুনেই সুদীপা পাল্টা প্রশ্ন ছোঁড়েন নেটাগরিকের উদ্দেশ্যে। জানতে চান, মানুষ কি হাসতে ভুলে যাচ্ছে? এত গম্ভীর কেন সবাই?

যদিও হাতেগোনা কিছু মানুষ ছাড়া বহু অনুরাগী এবং এক ঝাঁক তারকা সুদীপার রসিকতা দারুণ উপভোগ করেছেন। বিশ্বনাথ বসুর দাবি, অরিজিৎ নাকি জন্ম অপরাধী! অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের মতে, তাঁর ভাই অরিজিৎ অল্প পেটুক! সুদীপা তাই নিয়ে বেজায় রসিকতায় মেতেছেন। জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের পরামর্শ, ‘ওকে ব্যারেটোর নম্বর দিয়ে দে’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন