Jacqueline Fernandez

‘জীবনের সব হারানো রং আবার ফিরিয়ে দেব’, জেলে বসেই জ্যাকলিনকে প্রতিশ্রুতি দিলেন সুকেশ

ফিকে রংগুলি ১০০ গুণ বারিয়ে দেবেন! রঙের উৎসবে প্রিয়তমার থেকে দূরে সুকেশে চন্দ্রশেখর। জেলে বসেই জ্যাকলিনের সঙ্গে প্রতিজ্ঞাবদ্ধ এই ‘কনম্যান’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ০৯:০২
Share:

জেলে বসেই রঙের উৎসবের জ্যাকলিনের সঙ্গে প্রতিজ্ঞাবদ্ধ সুকেশ। ছবি: সংগৃহীত।

সুকেশ চন্দ্রশেখর এই মুহূর্তে তিহাড় জেলেবন্দি। বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের ‘স্বপ্নের পুরুষ’ ছিলেন সুকেশ চন্দ্রশেখর! তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন। তার মাঝেই সব কিছু কেমন ওলট পালট হয়ে গেল, ২০০ কোটি টাকার আর্থিক তছরূপের মামলায় জেলবন্দি এই ‘কনম্যান’। দিন কয়েক আগে জ্যকলিনের জন্য তিহাড় জেল থেকে বার্তা পাঠান সুকেশ। এ বার দোল উৎসবে লম্বা চিঠি লিখলেন জ্যকলিনকে। ‘বেবি গার্ল’ বলে সম্বোধন করলেন অভিনেত্রীকে। চিঠিতে কী এমন বিশেষ বার্তা দিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রীকে।

Advertisement

একটি দীর্ঘ চিঠিতে সুকেশ তাঁর প্রিয়তমার উদ্দেশে লেখেন, ‘‘আমি আমার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ মানুষটাকে জানাতে চাই দোলের শুভেচ্ছা, আজকে রঙিন এই দিনে কথা দিচ্ছি তোমার জীবনের ফিকে হয়ে যাওয়া সব রঙ ফিরিয়ে দেব। ১০০ গুণে ফিরিয়ে দেব। তুমি জানো, আমি কতটা দূর অবধি যেতে পারি তোমার জন্য। আমার বেবি গার্ল। সব সময় হাসিখুশি থেকো তুমি। আমি নিশ্চিত তুমি জানো, আমার জীবনে তোমার গুরুত্ব কতখানি। লভ ইউ আমার রাজকুমারী, খুব ভালবাসি তোমাকে। তোমাকে মিস্‌ করছি। আমার বোম্মা, লভ ইউ, আমার জ্যাকি।’’

প্রতারণা কাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়কে। সেই সময় অবশ্য চন্দ্রশেখরের বিরুদ্ধে আদালতে মুখ খোলেন জ্যাকলিন। অভিনেত্রী বলেন ‘‘আমার আবেগের সঙ্গে খে‌লা করেছে, আমার জীবন নরকে পরিণত করে দিয়েছে’’। বার বার সুকেশের কারণে অভিনেত্রীকে নানা প্রতিকূল পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। জমা ছিল তাঁর পাসপোর্ট। বিদেশ যাত্রায় ছিল নিষেধাজ্ঞা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন