Sunny Deol-Dimple Kapadia

চিকিৎসাকেন্দ্রের বাইরে একসঙ্গে সানি ও ডিম্পল, ক্যামেরা দেখামাত্রই অস্বস্তিতে দু’জনে

চুপি চুপি স্বাস্থ্যকেন্দ্র যান সানি-ডিম্পল। তাঁদের একসঙ্গে দেখামাত্র ছুটে আসে ছবিশিকারিরা। তার পর কী করলেন তারকা জুটি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৮:৪৮
Share:

(বাঁ দিকে) ডিম্পল কাপাডিয়া। (ডান দিকে) সানি দেওল। ছবি: সংগৃহীত।

সানি দেওল এবং ডিম্পল কাপাডিয়ার অতীতের প্রেমের কিস্‌সা কারও অজানা নয়। শোনা যায়, সানির সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই রাজেশ খন্না এবং ডিম্পলের দাম্পত্যে চিড় ধরে। ১৯৮৪ সালে সানির সঙ্গে ‘মঞ্জিল মঞ্জিল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ডিম্পল এবং সানি। এর পর ‘অর্জুন’, ‘আগ কা গোলা’, ‘নরসিমহা’-র মতো একাধিক সফল ছবিতে অভিনয় করেছিলেন তাঁরা। তবে সানি এবং ডিম্পলের প্রেমের গুঞ্জন অভিনেতার স্ত্রী পূজার কানে পৌঁছলে, বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছিলেন তিনি। পারিবারিক টানাপড়েনের জেরে শেষমেশ পরিণতি পায়নি তাঁদের প্রেম। তবে যোগাযোগ নাকি বহাল। সম্প্রতি সানির ছবি ‘গদর ২’ সফল হতে এক প্রযোজকের বাড়ি থেকে বেরোতে দেখা যায় সানি-ডিম্পলকে। সেই সময় গুঞ্জন শোনা যায়, ফের হয়তো তাঁরা একসঙ্গে ছবি করবেন। তবে এ বার খানিক চুপি চুপি স্বাস্থ্যকেন্দ্রে যান সানি-ডিম্পল।

Advertisement

বলিউডে এক সময় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল সানি ও ডিম্পলের সম্পর্কের সমীকরণ। ডিম্পলের দুই মেয়েও নাকি ওয়াকিবহাল। তবে শোনা যায়, দেওল পরিবার বড্ড গোঁড়া, সেখানেই কখনওই মান্যতা পায়নি এই সম্পর্ক। সানির ছবি ‘গদর ২’ যখন সফল হল, সেই সময় পার্টিতে গোটা বলিউড হাজির থাকলেও দেখা মেলেনি ডিম্পল কিংবা তাঁর মেয়ে-জামাইয়ের। এত বছর পরও কি তা হলে সানি এবং ডিম্পলের সম্পর্ক একই রকম রয়ে গিয়েছে। এখনও দেশের বাইরে কখনও কখনও তাঁদের একসঙ্গে দেখা যায়। এ বার ফের একসঙ্গে চোখ দেখাতে যান সানি ও ডিম্পল। চিকিৎসাকেন্দ্রের বাইরে দেখা যায় তাঁদের। জুটিতে তাঁদের দেখামাত্রই ক্যামেরা তাক করেন ছবিশিকারিরা। যদিও আচমকা তাঁদের দেখে খানিক অপ্রস্তুত হয়ে পড়েন তাঁরা। তড়িঘড়ি আলাদা গাড়িতে উঠে রওনা দেন গন্তব্যের উদ্দেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন