Entertainment News

টানা ১৫০ দিন কোন বিশেষ কাজে ব্যস্ত থাকবেন সানি?

বলিউড সূত্রে খবর, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একটি পিরিয়ড ড্রামায় ডেবিউ করতে চলেছেন তিনি। তার জন্য আলাদা ভাবে ফিজিক্যাল ট্রেনিংও শুরু করে দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ১৩:২৪
Share:

সানি লিওন।

বলিউডে নিজের একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছেন তিনি। বাংলা ছবিতেও পরিচালক স্বপন সাহার হাত ধরে আইটেম ডান্স করেছেন। এ বার দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ডেবিউ করার পালা। তিনি সানি লিওন

Advertisement

বলিউড সূত্রে খবর, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একটি পিরিয়ড ড্রামায় ডেবিউ করতে চলেছেন তিনি। তার জন্য আলাদা ভাবে ফিজিক্যাল ট্রেনিংও শুরু করে দিয়েছেন। ঘোড়ায় চড়া, মার্শাল আর্টের জন্য একজন প্রশিক্ষক ঠিক করেছেন সানি। যিনি অন্ধ্রপ্রদেশ থেকে মুম্বই গিয়ে সানিকে বিশেষ প্রশিক্ষণ দেবেন।

জানা গিয়েছে, ওই ছবির শুটিংয়ের জন্য টানা ১৫০ দিন ডেট দিয়েছেন সানি। তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পাবে এই ছবি। আর দিন কয়েকের মধ্যেই জানা যাবে এই ছবির নাম। আগামী ফেব্রুয়ারি থেকে শুরু হবে শুটিং।

Advertisement

আরও পড়ুন, গৌরব-ঋদ্ধিমা নাকি টম অ্যান্ড জেরি! কেন জানেন?

২০১৪-এ ‘কারেন্ট থেগা’ নামে একটি তামিল ছবিতে আইটেম নম্বরে পারফর্ম করেন সানি। তবে এই প্রথম দক্ষিণী ছবিতে দেখা যাবে তাঁর অভিনয়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে সানি বলেছেন, ‘‘এই ছবিটা নিয়ে আমি খুব উত্তেজিত। আমি সবসময়ই কোনও যোদ্ধার চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। অবশেষে সেটা সম্ভব হচ্ছে।’’

আরও পড়ুন, মুক্তি পেল ‘আমাজন অভিযান’-এর ট্রেলার

কোনও কোনও মহলে আলোচনা চলছে এই ছবিতে অভিনয়ের পর হয়তো বদলে যাবে সানির ইমেজ। তবে সেই দাবি একেবারেই মানতে নারাজ নায়িকা। সানির কথায় ‘‘আমি এ সবে বিশ্বাস করি না। বরং দারুণ কিছু হবে বলেই আমি আশা করছি।’’ ! !!

! !!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন