সানি চান তাঁর বায়োপিকে অভিনয় করুন বিদ্যা

পর্ন কেরিয়ার থেকে সোজা বলিউডে পা। তার মধ্যেই রয়েছে নানা বিতর্ক। এ হেন সানি লিওনের যদি বায়োপিক তৈরি হয়, তা হলে কে অভিনয় করবেন? বিদ্যা বালন? অন্তত সানির প্রথম পছন্দ বিদ্যাই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৬ ১৬:৩৬
Share:

পর্ন কেরিয়ার থেকে সোজা বলিউডে পা। তার মধ্যেই রয়েছে নানা বিতর্ক। এ হেন সানি লিওনের যদি বায়োপিক তৈরি হয়, তা হলে কে অভিনয় করবেন? বিদ্যা বালন? অন্তত সানির প্রথম পছন্দ বিদ্যাই। সম্প্রতি এক সাক্ষাত্কারে এ কথা অকপটে জানিয়েছেন খোদ সানি। তাঁর ইচ্ছে, বলিউডে তাঁকে নিয়ে ছবি তৈরি হোক। আর তাতে সানির চরিত্রে অভিনয় করুন বিদ্যা।

Advertisement

কিন্তু কেন বিদ্যাকেই নিজের বায়োপিকের জন্য পছন্দ সানির? সিল্ক স্মিতার বায়োপিক ‘দ্য ডার্টি পিকচার’-এ বিদ্যার অভিনয় সাড়া ফেলে দিয়েছিল বি-টাউনে। বিদ্যার মধ্যে দিয়ে নতুন করে দর্শক চিনেছিলেন স্মিতাকে। নিজেকেও কি সেই উচ্চতায় দেখতে চান সানি? তেমন কোনও বাসনা থেকেই কি বিদ্যাকে পছন্দ করলেন তিনি? না! এ প্রশ্নের জবাব দেননি নায়িকা। হেসে এড়িয়ে গিয়েছেন উত্তর।

আরও দেখুন, সানি লিওন সম্পর্কে যে ১০টি কথা অনেকেই জানেন না

Advertisement

আর বিদ্যা কী বলছেন? সানি লিওনের বায়োপিকে অভিনয় করবেন? এখনই এর কোনও জবাব দিতে নারাজ বলিউডের ‘ডার্টি বিদ্যা’। তবে বিদ্যাকে নিয়ে এই প্রথমবার মুখ খুললেন সানি। আর তাতেই বুঝিয়ে দিলেন বিদ্যা তাঁর অন্যতম পছন্দের অভিনেত্রী। সে কারণেই নিজের বায়োপিকেও তাঁকেই দেখতে চান।

আরও দেখুন, বি-টাউনের ফ্রন্টাল ন্যুডিটি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন