ফের রিয়াকে জেরা সিবিআইয়ের, দেওয়া হল পুলিশি নিরাপত্তা

সিবিআই সুত্রের খবর, নীরজ এবং কেশবের বয়ানে বেশ কিছু অসঙ্গতি রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২০ ২০:০৯
Share:

গ্রাফিক- তিয়াসা দাস,

ফের সিবিআইয়ের জিজ্ঞাসবাদের মুখে রিয়া চক্রবর্তী। শনিবারও তাঁকে ডিআরডিও গেস্ট হাউজে ডেকে পাঠায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটি। এই মুহূর্তে সেখানেই জিজ্ঞাসবাদ করা হচ্ছে রিয়াকে। এই নিয়ে দ্বিতীয় বার সিবিআইয়ের মুখোমুখি হলেন রিয়া। রিয়া ছাড়াও আজও জেরা করা হচ্ছে সুশান্ত কাণ্ডের তিন প্রধান প্রত্যক্ষদর্শী সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পরিচারক নীরজ সিংহ এবং সুশান্তের কর্মচারী কেশবকে। সিবিআই সুত্রের খবর, নীরজ এবং কেশবের বয়ানে বেশ কিছু অসঙ্গতি রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ডাক পড়েছে সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্টেন্ট সন্দীপ শ্রীধরেরও।

Advertisement

অন্যদিকে সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, সিবিআইয়ের নির্দেশ অনুযায়ী, এ বার থেকে তদন্তের স্বার্থে রিয়াকে যখনই বাড়ির বাইরে বেরতে হবে তখনই মুম্বই পুলিশের তরফ থেকে নিরাপত্তা দেওয়া হবে তাঁকে। আজও দুপুরবেলা পুলিশি ঘেরাটোপে ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছন রিয়া। দিন দুয়েক আগে তাঁর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ইডি দফতরে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে পাপারাৎজিরা ছেঁকে ধরে তাঁকে। এর পরেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়োর মাধ্যমে মুম্বই পুলিশের কাছে তাঁর ও পরিবারের নিরাপত্তা সুনিশ্চিত করার আর্জি জানান রিয়া।

আরও পড়ুন- প্রকাশ্যে এল রিয়া- সিদ্ধার্থের মেসেজ, মাদক মেশানো সিগারেট ব্যবহারের ছবি

Advertisement

গতকাল রিয়াকে দশ ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসবাদ করে সিবিআই। সিবিআই সূত্রের খবর, গতকাল রিয়ার বয়ান রেকর্ড করেছেন নূপুর প্রসাদ। তিনিই মুম্বইয়ে আসা সিবিআই দলটির ভারপ্রাপ্ত অফিসার। ডাকা হয়েছিল রিয়ার ভাই শৌভিককেও। শৌভিক ও রিয়াকে কাল আলাদা আলাদা ঘরে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়, যাতে তাঁদের বয়ানে কোনও অসঙ্গতি থাকলে তা সহজেই ধরা পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন