Sushant Singh Rajput

মুম্বই পুলিশের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ? রিয়ার কল রেকর্ড থেকে নয়া তথ্য

বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে, তা হলে মুম্বই পুলিশ কি রিয়াকে বাঁচাতে চেয়েছে? মুম্বই পুলিশ কোনও দিন রিয়াকে আলাদা ডেকে জেরা করেনি। কেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২০ ১৮:২৮
Share:

রিয়া চক্রবর্তীকে কি বাঁচাতে চাইছিল মুম্বই পুলিশ? নানা মহলে ঘুরছে এই প্রশ্ন।

মুম্বই পুলিশের এক কর্তার সঙ্গে ফোনে বেশ কয়েক বার রিয়া চক্রবর্তীর কথাবার্তা হয়েছে? অন্তত, রিয়ার ফোন কল থেকে এই তথ্য পাওয়া গিয়েছে বলে মুম্বইয়ের সংবাদমাধ্যম সূত্রে খবর। গত ২০ জুন বান্দ্রার ডিসিপি অভিষেক ত্রিমুখে প্রথম রিয়াকে এসএমএস করেন। গত ২১ জুন ২৮ সেকেন্ড তাঁদের মধ্যে কথা হয়! সেই ফোন করেন রিয়া। সকাল সাড়ে ১০টায় ফোন আসে। এর পরে অভিষেকও রিয়াকে ফোন করেন।

Advertisement

বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে, তা হলে মুম্বই পুলিশ কি রিয়াকে বাঁচাতে চেয়েছে? মুম্বই পুলিশ কোনও দিন রিয়াকে আলাদা ডেকে জেরা করেনি। কেন? এখন এই প্রশ্নই সুশান্ত তদন্তে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।

মুম্বইয়ের সংবাদমাধ্যমের খবর, ২০ জুন থেকে ১৮ জুলাই, মোট চার বার বান্দ্রার ডিসিপি অভিষেক ত্রিমুখে আর রিয়ার মধ্যে ফোনে কথা হয়। তাঁদের মধ্যে এসএমএস বিনিময়ও হয়। কিন্তু সে খবর কেউ এত দিন জানতে পারেনি। উল্টে বিহার পুলিশ যখন রিয়াকে খুঁজছে তখন মুম্বই পুলিশ জানায় রিয়া কোথায় তারা জানে না। কেন এমন করছে মুম্বই পুলিশ? কার সমর্থনে এই কাজে রিয়ার পাশে মুম্বই পুলিশ? সারা দেশ এখন এই প্রশ্নে মুখর।

Advertisement

আরও পড়ুন: বয়ান দিয়ে বাইরে ভাই, কিন্তু রিয়াকে টানা জেরা ইডির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন