Sushant Singh Rajput

Sushant Singh Rajput: শ্মশান থেকে ফেরার পথে দুর্ঘটনা, সুশান্ত সিংহ রাজপুতের পাঁচ আত্মীয়ের মৃত্যু বিহারে

বৃহস্পতিবার ৩৩৩ নং জাতীয় সড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। মৃত্যু হয়েছে ৬ জনের। বিহারের লখিসরাই জেলায় ঘটেছে এই ঘটনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৬:০৫
Share:

সুশান্তের পরিবারের অন্তত পাঁচ জনের মৃত্যু

পথ দুর্ঘটনায় মৃত্যু হল সুশান্ত সিংহ রাজপুতের পরিবারের পাঁচ জনের। সুশান্তের দূর সম্পর্কের আত্মীয়রা পটনা গিয়েছিলেন। প্রয়াত অভিনেতার জামাইবাবু ওপি সিংহের বোন গীতা দেবীর সৎকার ছিল সেখানে। বাড়ি ফেরার পথে বিহারের লখিসরাই জেলায় ঘটেছে এই ঘটনা। বৃহস্পতিবার ভোর রাতে ৩৩৩ নং জাতীয় সড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের গাড়ির। দুর্ঘটনায় প্রাণ হারান ওই গাড়ির চালকও।

Advertisement

লখিসরাইয়ের সুপারিন্টেন্ড্যান্ট সুশীল কুমার বলেছেন, ‘‘ট্রাকের সঙ্গে ভয়ানক সংঘর্ষ হয় গাড়িটির। অন্তত ১০ জন ছিলেন সেই গাড়িতে। গাড়ির চালক-সহ পরিবারের পাঁচ জন সদস্য ঘটনাস্থলেই প্রাণ হারান। বাকি চার জনকে অত্যন্ত গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’’

ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠানো হয়েছে লখিসরাই হাসপাতালে। পুলিশের খবর, ট্রাকের চালক এবং সহকারী এখনও পলাতক।

Advertisement

পুলিশের খবর অনুযায়ী, গীতা দেবীর স্বামীও এই ঘটনায় প্রাণ হারিয়েছেন। তাঁর নাম, লালজিৎ সিংহ। বাকি মৃত ব্যক্তিদের নাম, নেমানি সিংহ, অমিত শঙ্কর, সুনীতা দেবী, অনিতা দেবী এবং গাড়ির চালক চেতন কুমার।

সুশান্ত মামলায় তাঁর জামাইবাবু ওপি সিংহ প্রত্যক্ষভাবে তাঁর পরিবারের পাশে দাঁড়ান। মামলা যাতে ঠিক পথে এগোয়, তার জন্য তিনি কোনও চেষ্টার কসুর করেননি। সুশান্তের মৃত্যুর প্রকৃত কারণ কী, তা জানতে মরিয়া ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন