Sushant Singh Rajput

Sushant-Ankita: সুশান্তের স্মৃতি আঁকড়েই প্রেমিকের আঙুলে আংটি পরালেন অঙ্কিতা, দেখুন ভিডিয়ো

সুশান্তের সঙ্গে অঙ্কিতার প্রেম ভেঙেছিল ২০১৬ সালে। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র সাফল্যের পর থেকেই আলগা হতে থাকে তাঁদের সম্পর্কের বাঁধন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১১:৩৬
Share:

অঙ্কিতার মনে সুশান্তের স্মৃতি অমলিন।

নতুন অধ্যায় শুরুর পথে অঙ্কিতা লোখন্ডে। প্রেমিক ভিকি জৈনের সঙ্গে আংটি বদল করলেন ‘পবিত্র রিশতা’র অর্চনা। তবে এই আনন্দ-উৎসবেও জড়িয়ে রাখলেন প্রাক্তন প্রেমিকের স্মৃতি। ভিকি তাঁর আঙুলে আংটি পরাতেই বেজে উঠল প্রয়াত সুশান্ত সিংহ রাজপুতের ‘রাবতা’ ছবির গান। এক গাল হেসে হবু স্বামীকে জড়িয়ে ধরলেন অঙ্কিতা। তারকা জুটির এই বিশেষ মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

Advertisement

সুশান্তের সঙ্গে অঙ্কিতার প্রেম ভেঙেছিল ২০১৬ সালে। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র সাফল্যের পর থেকেই আলগা হতে থাকে তাঁদের সম্পর্কের বাঁধন।

অবশেষে কোনও তর্ক-বিবাদ ছাড়াই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন দু’জন। কিন্তু প্রেম ভাঙলেও থেকে যায় বন্ধুত্ব। সুশান্তের মৃত্যুর পরেও তাঁর পরিবারের পাশে ছিলেন অঙ্কিতা । প্রাক্তন প্রেমিক তথা বন্ধুর জন্য ‘বিচার’ চেয়ে গলা ফাটিয়েছিলেন সংবাদমাধ্যমেও। অনুরাগীদের একাংশ মনে করছেন, প্রেম ভাঙলেও অঙ্কিতার হৃদয়ে সুশান্তের স্মৃতি আগাগোড়াই অমলিন। তাই প্রয়াত প্রেমিকের স্মৃতি নিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন তিনি। কেউ কেউ আবার মনে করছেন, আংটি বদলের সময় এই গান বেজে ওঠা নিছকই কাকতালীয় ঘটনা।

Advertisement

অনুষ্ঠানে একটি কালো ঝকঝকে লম্বা ঝুলের পোশাকে সেজে উঠেছিলেন অঙ্কিতা। ভিকি পরেছিলেন বেইজ রঙের জ্যাকেট এবং কালো টি শার্ট। আংটি বদল হতেই উদ্‌যাপনে মাতেন দু’জন। হলিউডের গানে নেচে ওঠেন হবু কনে। বন্ধু এবং আত্মীয় পরিজনদের উপস্থিতিতে ভিকির হাতে হাত রেখে কেটে নেন চার তলা কেক। তবে এই জাঁকজমক, হইহুল্লোড়ের মাঝেও অঙ্কিতার সঙ্গে থেকে গেল তাঁর অতীত। থেকে গেলেন সুশান্ত সিংহ রাজপুত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন