sushmita sen

Bollywood: অতিমারিতেও খুশির খবর, নতুন অতিথি আসতে চলেছে সুস্মিতার জীবনে

সুস্মিতার ভাই রাজীব সেন ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন, তাঁর স্ত্রী অভিনেত্রী চারু আসোপা সন্তানসম্ভবা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৫:২৯
Share:

সুস্মিতা সেন।

অতিমারিকালেও খুশির হাওয়া সুস্মিতা সেনের পরিবারে। আসতে চলেছে নতুন অতিথি। পিসি হতে চলেছেন অভিনেত্রী।

Advertisement

সুস্মিতার ভাই রাজীব সেন ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন, তাঁর স্ত্রী অভিনেত্রী চারু আসোপা সন্তানসম্ভবা। গত শুক্রবার স্ত্রীর চারুর সঙ্গে একটি ছবি দিয়েছেন রাজীব। সম্ভবত তাঁদের বিয়ের সময়ের কোনও এক মুহূর্ত। বিবরণীতে তিনি লিখেছেন, ‘জীবনে আনন্দ আসছে’। এর সঙ্গে জুড়ে দিয়েছেন ‘#উইআরথ্রি’। রাজীব-চারুর দুই থেকে তিন হওয়ার খবরে উচ্ছ্বসিত অনুরাগীরাও। শুভেচ্ছা বার্তায় উপচে পড়ছে রাজীবের পোস্ট।

হবু মা চারুও আপাতত দিন গুনছেন নতুন অতিথির অপেক্ষায়। তবে হবু পিসিমা অর্থাৎ সুস্মিতার উত্তেজনা ইতিমধ্যেই আকাশছোঁয়া। পরিবারের থেকে দূরে থাকলেও প্রতি মুহূর্তে নিয়ে চলেছেন চারুর খোঁজ। মুম্বইয়ের সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চারু বলেছেন, “সুস্মিতা দিদি খুবই আনন্দিত। ও আমাকে প্রচুর ভয়েস মেসেজ পাঠায়। সেগুলো শুনতে খুবই ভাল লাগে। ও অধীর আগ্রহে আমাদের সন্তানের জন্য অপেক্ষা করছে।”

Advertisement
আরও পড়ুন:

২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাজীব এবং চারু। তবে মাঝখানে দু’জনের সম্পর্কে ফাটলের গুঞ্জন শোনা গিয়েছিল। অতীতের সেই তিক্ততা ভুলে এখন নতুন ভবিষ্যতের দিকে তাকিয়ে তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন