Entertainment News

ইরফানের লড়াই সহজ ছিল না, মুখ খুললেন স্ত্রী সুতপা

ইরফানের এই লড়াইটা খুব সহজ ছিল না। তাঁর সঙ্গে লড়াইয়ে সামিল ছিলেন পরিবারও। সে প্রসঙ্গেই মুখ খুলেছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৯ ১৪:৪৭
Share:

ইরফান এবং সুতপা।

গত এক বছর ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন বলি অভিনেতা ইরফান খান। লন্ডনে চিকিত্সা চলছিল তাঁর। সদ্য দেশে ফিরেছেন। ফিরেছেন শুটিং ফ্লোরেও।

Advertisement

ইরফানের এই লড়াইটা খুব সহজ ছিল না। তাঁর সঙ্গে লড়াইয়ে সামিল ছিলেন পরিবারও। সে প্রসঙ্গেই মুখ খুলেছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই লড়াইয়ের দিনের জার্নি শেয়ার করেছেন তিনি।

সুতাপা লিখেছেন, ‘গত বছরটা ছিল আমাদের জীবনের দীর্ঘতম বছর। যন্ত্রণা এবং আশা নিয়ে এক সঙ্গে সময় কাটে না। আমরা সবে জীবনে ফিরেছি। কাজে ফিরেছি। আর সারা পৃথিবী থেকে বন্ধুরা, আত্মীয়রা প্রার্থনা, শুভ কামনা জানিয়েছেন। শক্তি দিয়েছেন।… এটা অবিশ্বাস্য। এই প্রার্থনা আমাকে শক্তি দিয়েছে। এমন অনেকে রয়েছেন, যাঁদের নামও জানি না, কিন্তু ঈশ্বরের মতো কাজ করেছেন। আলাদা করে সকলকে হয়তো উত্তর দিতে পারছি না। কিন্তু আপনারা আমাদের জীবনে যে কতটা, তা আমি জানি…।’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

চিকিত্সা থেকে ফিরে ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং শুরু করেছেন ইরফান। ২০১৭-এ মুক্তিপ্রাপ্ত ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়েল এই ছবি। দিন কয়েক আগে শুটিং ফ্লোর থেকেই নিজের ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। এ ছবিতে ইরফানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রাধিকা মদন।

আরও পড়ুন, ভুল চিকিত্সায় মৃত্যুমুখে পৌঁছে গিয়েছিলেন জুহি!

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন