×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ এপ্রিল ২০২১ ই-পেপার

ভুল চিকিত্সায় মৃত্যুমুখে পৌঁছে গিয়েছিলেন জুহি!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ এপ্রিল ২০১৯ ১৩:২১
জুহি পারমার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

জুহি পারমার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

জুহি পারমার। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। বহুদিন ধরে অভিনয় দক্ষতার প্রমাণ দিয়ে চলেছেন তিনি। কিছুদিন আগেই হোলি সেলিব্রেট করতে এক বন্ধুর বাড়ি গিয়েছিলেন। সেখানে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন। আর তার পরই ভুল চিকিত্সায় মৃত্যুমুখে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। সদ্য সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেননায়িকা।

ঠিক কী হয়েছিল? কেন ভুল চিকিত্সা হল জুহির?

জুহি জানিয়েছেন, হোলি সেলিব্রেট করতে বান্ধবী আশকা গোরাডিয়ার বাড়ি গিয়েছিলেন। সেখানে হঠাত্ই তাঁর নাক বন্ধ হয়ে যায়। নিঃশ্বাসের সমস্যা শুরু হয়। তার পরই আশকা ও তাঁর স্বামী জুহির চিকিত্সার ব্যবস্থা করেন। সেজন্য আজীবন আশকার কাছে কৃতজ্ঞ থাকবেন বলেও জানিয়েছেন জুহি।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

ভুল চিকিত্সা কী ভাবে হল জুহির? আশকা সাংবাদিকদের বলেন, ‘‘হোলির দিন ডিনারে জুহি আর ওর মেয়ে আমার বাড়িতে এসেছিল। সব ঠিকই ছিল। হঠাত্ই জুহি বমি করতে শুরু করে। নাক বন্ধ হয়ে যায়। তার পরই নিঃশ্বাস বন্ধ হয়ে যেতে থাকে ওর। আমরা বাড়ির কাছের একটা হাসপাতালে নিয়ে যাই। কিন্তু সেখানে ভুল ওষুধ দেওয়ার ফলে ওর সমস্যা আরও বেড়ে যায়।’’

আরও পড়ুন, প্রিয়ঙ্কা-নিকের বিচ্ছেদের খবরের আড়ালের সত্যিটা কী?

আশকা জানিয়েছেন, সমস্যাটা বুঝতে পেরেই নিজেদের দায়িত্বে জুহিকে ওই হাসপাতাল থেকে বের করে নিয়ে আসেন তাঁরা। দ্রুত অন্য একটি হাসপাতালে ভর্তি করেন। তার পর সঠিক চিকিত্সায় ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। কিন্তু মারাত্মক কিছু ঘটনা ঘটে যেতে পারত যে কোনও মুহূর্তে। প্রথম হাসপাতালের বিরুদ্ধে ভুল চিকিত্সার কোনও লিখিত অভিযোগ জানিয়েছেন কিনা, তা অবশ্য প্রকাশ্যে বলতে চাননি কেউই।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

Advertisement