music

Durga Puja 2021: অষ্টমীতে ঢাকের তালে, নবমীতে ধুনুচি নাচে এ বার পুজোয় নাচাবে ‘কন্যা’

তরুণদের কথা মাথায় রেখেই এসভিএফের পুজো উপহার ‘কন্যা’ মিউডিক ভিডিয়ো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ১৪:৪৮
Share:

জন এবং শ্রেয়সীর নতুন রসায়ন।

সন্ধিপুজো শেষ। উৎসবের শহরে রাত যেন আরও রঙিন। মণ্ডপে রাতের আড্ডার বদলে সতর্কতা মেনে কোনও বড় ঘরে জটলা। সেখানে ইতিউতি বসে শুধুই এই প্রজন্ম। হঠাৎই মাইকে ধুমধাড়াক্কা ডিজে। অ্যাশ কিং-এর গলা। পর্দাজুড়ে ঝিকিমিকি আলোর রোশনাই। পটভূমিকায় গাড়ি রাখার পাতালঘর। কেতা জমাতে রয়েছে হালের ফাস্টব্যাক গাড়ি। এই যুগের চেনামুখ জন ভট্টাচার্য, শ্রেয়সী সেন। পুজোর রাত-পার্টি জমাতে আর কী চাই?

এখনকার যুগলেরা এটাই চান। জানে শ্রী ভেঙ্কটেশ। সে কথা কথা মাথায় রেখেই তাদের পুজো উপহার ‘কন্যা’ মিউডিক ভিডিয়ো। যেখানে উদ্‌যাপনের সমস্ত উপকরণ হাজির ২০১৮-র মতোই। ওই বছরেও জন, এসভিএফ আর পুজো-গান ‘মিথ্যে কথা’ জমিয়ে দিয়েছিল আসর। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে গানটি লুফে নিয়েছেন অল্পবয়সিরা। যা দেখা যাচ্ছে এসভিএফ ইউটিউব মিউজিক প্ল্যাটফর্মে।

Advertisement

এসভিএফ মিউজিক-এর সঙ্গে আবারও কাজ করে উচ্ছ্বসিত অ্যাশ কিং। গায়ক জানিয়েছেন, “গানটি প্রথম দিন থেকেই আমায় মুগ্ধ করেছিল। ফলে, 'কন্যা'কে কণ্ঠে ধারণ করতে খুবই উদগ্রীব ছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন