Entertainment News

ইউটিউবে ১ কোটি ছাড়াল পাওলি-শাকিবের ‘সত্তা’র গান

গত ৭ এপ্রিল ঢাকা-সহ বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘সত্তা’। বাণিজ্যিক সাফল্যের সঙ্গে সঙ্গে ইউটিউবের ফিল্মের গান নিয়ে মাতামাতিতে খুশি ‘সত্তা’র পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৭ ২২:৫১
Share:

ফের আলোচনায় ‘সত্তা’। রবিবার সন্ধ্যায় শাকিব খান ও পাওলি দাম অভিনীত ফিল্ম ‘সত্তা’র একটি গান ইউটিউবে এক কোটি দর্শকের মন জয় করেছে। জেমসের গলায় ‘তোর প্রেমেতে অন্ধ’ গানটি এখন ইউটিউবে সুপারডুপার হিট।

Advertisement

গত ৭ এপ্রিল ঢাকা-সহ বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘সত্তা’। বাণিজ্যিক সাফল্যের সঙ্গে সঙ্গে ইউটিউবের ফিল্মের গান নিয়ে মাতামাতিতে খুশি ‘সত্তা’র পরিচালক হাসিবুর রেজা কল্লোল। আনন্দবাজারকে তিনি বলেন, “দর্শকের ভালোলাগার জন্যই মাত্র ৪ মাসে আমরা এক কোটি ভিউয়ার্স পেয়েছি। যা ঢাকার সিনেমার ইতিহাসে প্রথম।” দর্শকের কাছে তাই কৃতজ্ঞ কল্লোল। তিনি বলেন, “দর্শকেরাই ‘সত্তা’কে ধরে রেখেছেন।”

আরও পড়ুন

Advertisement

মুভি রিভিউ: ভয় দেখালেও হাড় কাঁপাল না অ্যানাবেলের উৎস

‘সত্তা’র পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

সংবাদমাধ্যমে কল্লোল আরও বলেন, “জেমস এর আগে অসংখ্য গান গেয়েছেন। তাঁর গাওয়া অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। কিন্তু, এ বারই প্রথম জেমসের গাওয়া একটি গান ইউটিউবে এক কোটি বার দেখা হয়েছে।” সোহানি হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে গড়ে উঠেছে ‘সত্তা’র কাহিনি। সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। এতে গান গেয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, মিলা, কনা, সুমী শবনম ও বাপ্পা মজুমদার। কল্লোল বলেন, “এ বারই প্রথম বাপ্পা মজুমদারের কোনও গান ইউটিউবে এক কোটি দর্শকের মনে ধরেছে। এর আগে শাকিব খান অভিনীত ‘বসগিরি’ ছবিতে ‘দিল দিল’ গানটি ইউটিউবে এক কোটির সংখ্যা ছাড়ালেও ‘সত্তা’র গানটি মাত্র চার মাসে এই রেকর্ড করেছে। এত অল্প সময়ে আমাদের চলচ্চিত্রের ইতিবাসে আর কোনও গানে তা সম্ভব হয়নি।”

আরও পড়ুন

ঐশ্বর্যার সঙ্গে রোম্যান্স করবেন ‘ম্যাডি’ মাধবন!

পাওলি দাম ও শাকিব খানের জুটির ‘সত্তা’ সাম্প্রতিক কালে বাংলাদেশের অন্যতম ব্যবসাসফল ফিল্ম হিসেবে শিরোনামে উঠে এসেছে। পরিচালক কল্লোল এর মধ্যেই তাঁর আগামী ছবির স্টোরি লাইন, স্ক্রিপ্ট তৈরি করা শুরু করে দিয়েছেন। তবে তাঁর আগামী ফিল্মের নায়ক-নায়িকা কে হবেন তা এখনও খোলসা করেননি। পাওলি নাকি মুম্বইয়ের কোনও নায়িকাকেই বেছে নেবেন তিনি? হেসে সেই প্রশ্নের জবাব এড়িয়েছেন কল্লোল।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন