Tarak Mehta ka ooltah chashma

গলার ক্যানসারে ভুগছেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’র দিশা ভাকানি? মুখ খুললেন অভিনেত্রীর ভাই

সম্প্রতি গুঞ্জন ছড়ায় যে, দিশা নাকি গলার ক্যানসারে আক্রান্ত। এই খবর ছড়িয়ে পড়তেই তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ তৈরি হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৪:৩২
Share:

দিশা ভাকানি। ছবি ইনস্টাগ্রাম।

তাঁকে ছাড়া ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ভাবাই যায় না! পাঁচ বছর হল তাঁকে আর ধারাবাহিকে দেখা যায় না। তবুও তাঁকে ভুলতে পারেননি দর্শকরা। হিন্দি টেলি দুনিয়ায় জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে এই ধারাবাহিক। যেখানে ‘দয়াবেন’ চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয় জিতে নিয়েছেন অভিনেত্রী দিশা ভাকানি। কিন্তু তাঁর অসুস্থতা নিয়ে উদ্বেগ ছড়িয়েছে ভক্তকুলে। দিশা নাকি গলার ক্যানসারে আক্রান্ত! এই খবর কি আদৌ সত্য? এ নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর ভাই ময়ূর ভাকানি।

Advertisement

এক ইংরেজি দৈনিককে দিশার ভাই বলেছেন, ‘‘এমন খবর সত্য নয়। এ ধরনের অনেক গুজবই ছড়ায়। কোনওটিই সত্য নয়।’’ দিশা সুস্থ রয়েছেন এবং তাঁর গলায় ক্যানসার হয়নি। এ কথা জানিয়েছেন তাঁর ভাই। ফলে এটা নেহাতই গুজব। এ ব্যাপারে দিশার ভক্তরা যাতে অহেতুক উদ্বিগ্ন না হন, সে বার্তাও দিয়েছেন ময়ূর।

প্রসঙ্গত, সম্প্রতি গুঞ্জন ছড়ায় যে, দিশা নাকি গলার ক্যানসারে আক্রান্ত। এই খবর ছড়িয়ে পড়তেই তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ তৈরি হয়। শেষমেশ এই খবর সত্য নয় বলে জানালেন তাঁর ভাই। ফলে হাঁফ ছেড়ে বাঁচলেন দিশার ভক্তরা।

Advertisement

এই প্রসঙ্গে অভিনেত্রী জেনিফার মিস্ত্রি বংশীওয়ালও বলেন, ‘‘দিশার সঙ্গে সবসময় যোগাযোগ রয়েছে। মনে হয় না, এই খবরটা সত্য। অগস্টের শেষেও ওর সঙ্গে কথা হয়েছিল।’’

বস্তুত, ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে ‘দয়াবেন’-এর চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পান দিশা। ২০১৭ সালে এই ধারাবাহিক থেকে বিরতি নেন তিনি। সে সময় মাতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন দিশা। তাই বিরতি নেন। ওই বছরই তাঁর কন্যাসন্তানের জন্ম হয়। পরে ২০১৯ সালে ধারাবাহিকের এক পর্বে তাঁকে আবার দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন