Entertainment News

তৈমুরের নতুন খেলার সঙ্গী, দেখুন সে কে….

তৈমুর খেলায় মগ্ন এক শিশুর সঙ্গে। কে এই শিশু?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ জুন ২০১৮ ১৪:১৮
Share:

তৈমুর আলি খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তৈমুর আলি খান তো সোশ্যাল মিডিয়ায় সেনসেশন। ছেলেকে নিয়ে ওয়েব মিডিয়ার খবর এক সময় এনজয় করতেন সইফ-করিনা। কিন্তু ইদানীং তাঁরা কোনও কোনও ক্ষেত্রে আপত্তি তুলছেন। এর মধ্যেই তৈমুরের খেলার সঙ্গীও সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠেছে।

Advertisement

সম্প্রতি তৈমুরের একটি ভিডিও নিয়ে চর্চা চলছে। যেখানে দেখা যাচ্ছে, করিনা রয়েছেন। তবে তৈমুর খেলায় মগ্ন এক শিশুর সঙ্গে। কে এই শিশু?

এই শিশুও এক অর্থে স্টার কিড। কারণ সে জনপ্রিয় অ্যাঙ্কর রণবিজয় সিংহের মেয়ে, কায়ানত। কখনও সি-স রাইড, কখনও বা বন্দুকের মধ্যে সাবান জল নিয়ে খেলায় মেতেছিল তৈমুর। সঙ্গ দিচ্ছিল কায়ানতও।

Advertisement

আরও পড়ুন, ‘স্বস্তিকা রেডি ফর ওয়ান নাইট স্ট্যান্ড’?

তবে তৈমুরকে নিয়ে সোশ্যাল অডিয়েন্সের মাতামাতিকে এখন আর খুব একটা ভাল চোখে দেখছেন না খান দম্পতি। এর আগে অনেকে বলেছিলেন তৈমুর নাকি ছবি তুলতে ভালবাসে। সে বক্তব্যের প্রতিবাদ করেছিলেন করিনা। তিনি জানিয়েছিলেন ছবি তোলার আগে তৈমুরের নাম ধরে ডাকেন ফোটোগ্রাফাররা। আর তাতেই তাঁর দিকে তাকায় তৈমুর। কারণ ও এতটাই ছোট যে ছবি তোলা নিয়ে এখনও ওর পছন্দ বা অপছন্দ তৈরি হয়নি। সব মিলিয়ে তৈমুরকে নিয়ে ওয়েব দুনিয়ার উচ্ছ্বাস যে সইফকরিনা খুব একটা পছন্দ করছেন না তা বারবার বুঝিয়ে দিচ্ছেন দম্পতি। & ' 🔫💓😍 جديد ؛ تومي الحلّو في لندن مع مامتّه كارينا وكينات ابنة برينكا في لندن 💓 ❁

& ' 🔫💓😍 جديد ؛ تومي الحلّو في لندن مع مامتّه كارينا وكينات ابنة برينكا في لندن 💓

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন