Tiger Shroff

অক্টোবরেই টাইগারের সঙ্গে যুদ্ধে নামবেন হৃতিক! দেখুন ভিডিয়ো

দুই অভিনেতার যুদ্ধে যোগ দিলেন তাঁদের ভক্তরাও। যার জেরে সোমবার সকাল থেকেই টুইটার সরগরম থাকল ‘ওয়ার’ নিয়ে আলোচনায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৯ ১৬:৪৯
Share:

মারমার কাটকাট অ্যাকশনের দৃশ্যে দুই হিরো। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

সোমবার সকাল সকাল টুইটারে যুদ্ধের কথা ঘোষণা করলেন দুই বলিউড অভিনেতা হৃতিক রোশনটাইগার শ্রফ। তাঁদের ‘ওয়ার’ টুইটারে আসতেই সেই যুদ্ধ কেবল দু’জনের মধ্যে সীমাবদ্ধ থাকল না। দুই অভিনেতার যুদ্ধে যোগ দিলেন তাঁদের ভক্তরাও। যার জেরে সোমবার সকাল থেকেই টুইটার সরগরম থাকল ‘ওয়ার’ নিয়ে আলোচনায়।

Advertisement

আজ প্রকাশিত হয়েছে হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত সিনেমা ‘ওয়ার’-এর অফিসিয়াল টিজার। সেই টিজারের ভিডিয়ো নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করে টাইগার শ্রফ লিখেছেন, ‘‘হৃতিক, তোমার মুভসে মরচে পড়েছে। আমি তোমাকে দেখাব এটা কী ভাবে করে!’’ এই টুইট করার পর উত্তর এসেছে হৃতিকের থেকেও। তিনি বলেছেন, ‘‘টাইগার, তুমি সবে শুরু করেছ, আর আমি মাস্টার। বসে দেখ।’’ ব্যস এর পরই যুদ্ধের উত্তাপ ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোমবার প্রকাশিত এক মিনিটের সেই টিজারে দেখা যাচ্ছে, বাইক নিয়ে ভয়ঙ্কর সব স্টান্ট। বাইক খারাপ হয়ে গেলে ‘মিশন ইমপসিবল’-এর মতো মাঝ আকাশেই দু’জনের যুদ্ধে জড়িয়ে পড়ার দৃশ্যও রয়েছে এই ছবিতে। সঙ্গে রয়েছে বাণী কপূরের শরীরী হিল্লোল।

Advertisement

সবকিছু ঠিক থাকলে আগামী ২ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। কিন্তু তার আগেই ‘ওয়ার’ আবহ সরগরম। দেখুন সেই টিজার-

আরও পড়ুন: জন্মদিনের আগে রঙিন বিকিনিতে উষ্ণতা ছড়ালেন ক্যাটরিনা

আরও পড়ুন: একতার প্রতি কেন বিরক্ত সিদ্ধার্থ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন