Sweta Tiwari

Sweta Tiwari: বিকিনি পরে শ্বেতার স্নানের ভিডিয়ো, রাতারাতি শিরোনামে উঠে আসেন তিনি

এখন অনেকের মনে না থাকলেও, ২০০৯ সালে ‘ইস জঙ্গল সে মুঝে বচাও’ টিভি শোটি বেশ জনপ্রিয় হয়েছিল। বিশেষ করে শ্বেতা তিওয়ারির স্নানের ভিডিয়ো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১৫:১০
Share:

শ্বেতা তিওয়ারি

শ্বেতা তিওয়ারী মূলত পরিচিত ছোট-পর্দায় গৃহবধূর ভূমিকায়। ২০০৯ সালে একটি রিয়্যালিটি শোতে হঠাত্ একটি স্নানের ভিডিয়োতে বিকিনি বসনে তাকে দেখতে পাওয়ার পরে তা‌ই আলোড়নই পড়ে গিয়েছিল সারা দেশে। রিয়্যালিটি শোয়ের নাম ‘ইস জঙ্গল সে মুঝে বচাও’। এই ভিডিয়োর পরে শ্বেতা তিওয়ারি উঠে এসেছিলেন শিরোনামে।
এখন ‘বিগ বস’-এর মতো রিয়্যালিটি শো বিপুল জনপ্রিয়তার কারণে বছর বছর ফিরে আসে। তার একটি বড় কারণ যেমন তারকাদের অন্দরমহলে দর্শকের হঠাত্ প্রবেশাধিকার পেয়ে যাওয়া, তেমন আরেকটি অবশ্যই এই শো-কে ঘিরে বারংবার তুমুল বিতর্ক। বর্তমানে অনেকটাই বিস্মৃতির অতলে হারিয়ে গেলেও, তখন ‘ইস জঙ্গল সে মুঝে বচাও’ বিভিন্ন টাস্ক, বিতর্ক ও তারকা প্রতিযোগীদের উপস্থিতিতে ছোট-পর্দায় সাড়া ফেলে দিয়েছিল। প্রসঙ্গত, ব্রিটিশ শো ‘আই অ্যাম এ সেলিব্রিটি… গেট মি আউট অফ হিয়ার’-এর আদলে তৈরি এটিই প্রথম ভারতীয় শো।

Advertisement
আরও পড়ুন:

মাত্র ১৩ দিনের মাথাতেই শ্বেতা তিওয়ারি শো থেকে বেরিয়ে যান, তবে তার মধ্যেই টিভির পর্দায় তিনি ভারতীয় দর্শকের নজর কেড়েছিলেন তার সেই বিখ্যাত স্নানের ভিডিয়োতে। এই ভিডিয়োতে তাকে বিকিনি ও ছোট স্কার্টে দেখা গিয়েছিল। এর আগে পর্যন্ত তাকে দেখা গিয়েছে শাড়ি-সিঁদুর পরে, তার পরিচয় ছিল একজন আদর্শ গৃহবধূ। এর পরে সোজাসুজি বিকিনিতে পরিবর্তন স্বাভাবিক ভাবেই অনেককে অবাক করেছিল। তিনি উঠে এসেছিলেন ‘কসৌটি জিন্দগি কে’ ধারাবাহিক থেকে।
শ্বেতা তিওয়ারী ছোট পর্দায় যথেষ্ট পরিচিত মুখ। অনেক বিতর্কও আছে তাঁর ঝুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন