Shruti Das

নিজের সঙ্গে নিজের লড়াই ছিল, তা এত দিন পর শেষ হল: শ্রুতি

প্রায় এক বছর পর আবারও ধারাবাহিকে শ্রুতি দাস। নায়ক গৌরব রায়চৌধুরি। এত দিন পর পর্দায় ফিরে কী বললেন অভিনেত্রী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৩:০৪
Share:

এক বছর পর ছোট পর্দায় ফিরছেন শ্রুতি। ফাইল-চিত্র।

“খুব খুব খুব খুশি।” নতুন ধারাবাহিকের প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর এক রাশ উচ্ছ্বাস নায়িকার গলায়। মঙ্গলবার বিকালবেলা প্রকাশ্যে এল নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর প্রথম ঝলক। প্রায় এক বছরের অপেক্ষা। পর্দায় এলেন শ্রুতি দাস। সঙ্গী আবারও সেই গৌরব রায়চৌধুরি। শ্রুতি-গৌরব জুটি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি। স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’ শেষ হওয়ার পর প্রায় অনেক দিনের বিরতি।

Advertisement

কখনও পাহাড়, কখনও দেশের বাড়ি কাটোয়াতে নিজের মতো করে সময় কাটিয়েছেন। আর নতুন ভাবে দর্শকের সামনে ফিরে আসার প্রস্তুতি নিয়েছেন। চেষ্টা করেছেন, কখনও ব্যর্থ হয়েছেন, কখনও প্রত্যাখ্যান পেয়েছেন কিন্তু হাল ছাড়েননি। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। আনন্দবাজার অনলাইনের তরফে শ্রুতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “নিজের সঙ্গে নিজের লড়াই ছিল। তার অবসান। খুব খুশি। জি বাংলা আবার আমাদের জুটি অর্থাৎ গৌরব-শ্রুতিকে ফেরাল, সেটা ভেবেই ভাল লাগছে। আর গৌরব ভীষণ ভাল সহ-অভিনেতা।” এত দিনের লড়াইয়ের যোগ্য উত্তর তা হলে? শ্রুতির কথায়, “কাউকে উত্তর দেওয়ার তো কিছু নেই আমার। অপেক্ষা ছিল। অবশেষে কাজ শুরু হয়েছে। এখনও অনেক পথ চলা বাকি।”

বোলপুরের বিভিন্ন অংশে শুটিং হয়েছে নতুন ধারাবাহিকের। হাতে এখনও কিছু দিন বাকি। চলতি মাসের শেষ থেকেই শুরু হয়ে যাবে নতুন ধারাবাহিকের শুটিং। তবে এ বার কোন ধারাবাহিকের পরিবর্তে আসছে গৌরব-শ্রুতি জুটি? এখন সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন