Telugu Movies

Telugu Film Aevum Jagat: মাত্র এক টাকায় দেখানো হবে তেলুগু ছবি ‘আয়ভাম জগৎ’

ছবির সাফল্য-ব্যর্থতা এখন বিচার করা হয় বক্স অফিসের লাভ-লোকসান দেখে। তা সত্ত্বেও ‘আয়ভাম জগৎ’-এর নির্মাতারা সেই রাস্তা থেকে সরে এলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ২০:৫০
Share:

তেলুগু ছবি ‘আয়ভাম জগৎ’।

প্রেক্ষাগৃহে গিয়ে মাত্র এক টাকা দিলেই দেখা যাবে সাম্প্রতিক তেলুগু ছবি। ‘আয়ভাম জগৎ’। গ্রামের গল্প তুলে আনা হয়েছে ছবিতে। কৃষক, কৃষিকাজ, গ্রাম জীবনই এই ছবির মূল বিষয়বস্তু। আর তাই সমস্ত শ্রেণীর মানুষের কাছে ছবিটি পৌঁছে দেওয়ার জন্য পরিচালক দীনেশ নারা এই অভিনব সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement

ছবির সাফল্য-ব্যর্থতা এখন বিচার করা হয় বক্স অফিসের লাভ-লোকসান দেখে। তা সত্ত্বেও ‘অ্যাভাম জগৎ’-এর নির্মাতারা সেই রাস্তা থেকে সরে এলেন। এই ছবিটি কৃষকদের জীবনের উপর ভিত্তি করে তৈরি করার নেপথ্যে একটি বিশেষ কারণ আছে। তা হল, গ্রামীণ মানুষের আশা-আকাঙ্ক্ষাকে সব স্তরের মানুষ এসে দেখুন, চিনতে শিখুন।

কিরণ গেয়া, প্রাক্রুতিভনাম প্রসাদ, ইনায়া সুলতানা অভিনয় করেছেন এই ছবিতে। অন্ধ্রপ্রদেশের মদনাপল্লেতে আগামী ১৬ জানুয়ারি, রবিবার ছবিটি মুক্তি পাবে। ‘ইট মার্স মুভি প্রোডকশনস’-এর সঙ্গে একটি স্বেচ্ছাসেবী সংস্থাও এই ছবিটি তৈরির সঙ্গে যুক্ত। সেই সংস্থার তরফে টুইট করে জানানো হয়েছে, হায়দরাবাদ থেকে মদনাপল্লে পর্যন্ত একটি বাস যাবে। যাঁরা এই ছবি দেখতে ইচ্ছুক, তাঁরা বাসে উঠে যেতে পারেন।

Advertisement

তরুণ প্রজন্মের শহরমুখী হয়ে ওঠা এবং গ্রাম, কৃষিকাজ-বিমুখ হয়ে পড়া নিয়ে তৈরি হয়েছে এই ছবি। গ্রাম এবং শহরের দ্বন্দ্বই এই ছবির প্রাণকেন্দ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন