Thackeray

ঠাকরের মুখে নওয়াজের সংলাপের মিম ভাইরাল নেট দুনিয়ায়

এই সংলাপের মিমই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৮ ১৬:৩৩
Share:

‘ঠাকরে’ ছবিতে বাল ঠাকরের ভূমিকায় নওয়াজুদ্দিন সিদ্দিকি। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

২০১৮ সাল নওয়াজউদ্দিন সিদ্দিকির বেশ ভাল গিয়েছে। ‘ম্যাকমাফিয়া’ থেকে ‘সেক্রেড গেমস’-এর মতো টিভি শো যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। তাঁর অভিনীত সাদাত হাসান মান্টো চরিত্রটিও দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। ‘ঠাকরে’র ট্রেলারে সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে বাল ঠাকরের ভূমিকায় অভিনয় করতে। সেই ট্রেলারের একটি ডায়লগের মিম ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Advertisement

অভিজিত্ পানসের পরিচালনায় ‘ঠাকরে’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও অমৃতা রাওকে। ছবিটির সংলাপ লিখেছেন শিবসেনার নেতা ও সাংসদ সঞ্জয় রাউত।

ট্রেলারে প্রকাশিতএক সংলাপে নওয়াজকে বলতে দেখা গিয়েছে, ‘এক সংস্থান কি শুরুবাত করনি হোগি’। অর্থাত্, একটি প্রতিষ্ঠান চালু করতে হবে। এই সংলাপের মিমই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

আরও পড়ুন: মায়ের সামনেই ঘনিষ্ঠ ভাবে চুমু খেলেন এই নায়িকা!

নেটিজেনরা এই সংলাপটি নিয়ে নিজেদের মতো করে মজা করেছেন। কেউ বলেছেন, ‘যখন চাকরিতে দুই বছর ধরে মাইনে বাড়ে না, তখন লোকে এ রকম ভাবে’। কেউ আবার বলেছেন, ‘প্রেমিকার বাবা যখন আমার বন্ধুকে মারে, তখন ও এরকমই ভাবে’। এক জন আবার মজা করে বলেছেন, ‘পাঠক্রম শেষ হওয়ার পর ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্ররাও এ রকমই ভাবে’।

যে যাই বলুক না কেন, সিনেমা রিলিজের আগেই ‘ঠাকরে’র সংলাপ যে নেটিজেনদের মনে ধরেছে তা আর বলার অপেক্ষা রাখে না। এ সব দেখে মনে হচ্ছে ২০১৮-এর মতো ২০১৯ সালটাও নওয়াজউদ্দিনের বেশ ভালই যাবে।

আরও পড়ুন: ‘দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর অস্কারে যাওয়া উচিত

(মুভি ট্রেলারথেকে টাটকামুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদেরবিনোদনবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন