এই বিদেশিনী অজয় দেবগনের নায়িকা!

সম্প্রতি নিজের টুইটারে তাঁর পরবর্তী ছবি ‘শিবায়’-এর পোস্টার পোস্ট করেছেন অজয় দেবগন। ছবির পোস্টার প্রকাশের প্রায় সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই ছবির প্রযোজক, পরিচালক এবং নায়ক— সবেতেই রয়েছেন অজয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৬ ১৭:০৭
Share:

সম্প্রতি নিজের টুইটারে তাঁর পরবর্তী ছবি ‘শিবায়’-এর পোস্টার পোস্ট করেছেন অজয় দেবগন। ছবির পোস্টার প্রকাশের প্রায় সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এই ছবির প্রযোজক, পরিচালক এবং নায়ক— সবেতেই রয়েছেন অজয়। ছবির পোস্টারে দেখা যাচ্ছে, বরফে ঢাকা পাহাড়ের খাদে অজয় দেবগনের হাত ধরে ঝুলে রয়েছেন এক বিদেশিনী। দেখে মনে হচ্ছে, ওই বিদেশিনীকে পাহাড়ের খাদে পড়ে যাওয়া থেকে বাঁচাচ্ছেন অজয়।

Advertisement

এই পোস্টার বলিউডের অসংখ্য দর্শকদের মধ্যে কৌতুহল বহুগুণ বাড়িয়ে দিয়েছে। কে এই বিদেশিনী! ইনি কি ‘শিবায়’ ছবিতে অজয় দেবগনের নায়িকা!

‘শিবায়’-র পোস্টারের এই বিদেশিনী একজন পোলিশ (পোল্যান্ড) অভিনেত্রী। নাম এরিকা কার। ছবিতে তিনিই রয়েছেন বলিউডের ‘অ্যাকশন জ্যাকশন’-এর বিপরীতে। আসুন দেখে নেওয়া যাক এই বিদেশিনীর আরও কয়েকটি সুন্দর ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন