Entertainment News

আসছে জুরাসিক পার্ক সিরিজের নতুন ছবি, দেখে নিন ট্রেলর

জুরাসিক পার্ক। নামটা শুনলেই একটা অদ্ভুত অনুভূতি হয় সিনে প্রেমীদের। গায়ে কাঁটা দেওয়া অনুভূতি। শুক্রবার মুক্তি পেল জুরাসিক পার্ক সিরিজের নতুন ছবি ‘জুরাসিক ওয়ার্ল্ড: দ্য ফলেন কিঙ্গডম’-এর ট্রেলর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৭ ১২:৪৬
Share:

জুরাসিক ওয়ার্ল্ডের নতুন ছবির দৃশ্য। ছবি: ইউটিউবের সৌজন্যে।

এমন একটা জায়গা যেখানে চারিদিকে বিস্ফোরক মজুত রয়েছে। বিশালাকার ডাইনোসরেরাও সুরক্ষিত নয় সেখানে। এমনই এক দ্বীপে রয়েছেন এক দল মানুষও। তার পর, দুই শিবিরের বাঁচার লড়াই। কার্যত যুদ্ধের ইঙ্গিত।

Advertisement

জুরাসিক পার্ক।

নামটা শুনলেই একটা অদ্ভুত অনুভূতি হয় সিনে প্রেমীদের। গায়ে কাঁটা দেওয়া অনুভূতি। শুক্রবার মুক্তি পেল জুরাসিক পার্ক সিরিজের নতুন ছবি ‘জুরাসিক ওয়ার্ল্ড: দ্য ফলেন কিঙ্গডম’-এর ট্রেলর। এই ছবিটি ২০১৫ সালে মুক্তি পাওয়া জুরাসিক ওয়ার্ল্ড ছবির সিক্যুয়েল হিসেবে তৈরি করেছেন একজিকিউটিভ প্রযোজক স্টিভন স্পিলবার্গ। এই ছবিতেও ক্রিস প্র্যাট এবং ব্রিস ডালাসকে দেখা যাবেওয়েন ও ক্লেয়ারের চরিত্রেই।

Advertisement

ওয়েন ও ক্লেয়ার ওই দ্বীপে গিয়ে জানতে পারে দ্বীপটিতে যে কোনও সময় বিস্ফোরণ ঘটবে। সেখান থেকেই ডাইনোসরদের বাঁচানোর লড়াই শুরু হয়। তবে সেই কাজ মোটেই এতটা সহজ নয়। নিজেদেরকেই পড়তে হয় নানা প্রতিকূলতার মুখে। একটি সিনে দেখা যায়, ক্রিস প্র্যাটের উন্মত্ত চিত্কার, ‘রান রান রান’! প্রায় আড়াই মিনিটের ট্রেলরে নতুন করে এক জুরাসিক সিরিজের খোঁজ দিয়েছেন পরিচালক জে এ বয়োনা।

আরও পড়ুন, ফোর্বসের তালিকায় ২০১৭-র ধনী বলিউড তারকা কারা?

আরও পড়ুন, গুগ্‌লের বিচারে বর্ষসেরা গানের শিরোপা পেল ‘সাহোরে বাহুবলী’

শেষ পর্যন্ত জয় হয় কার, তা দেখার জন্য এখন শুধুই অপেক্ষা। এই নতুন ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী বছরের ২২ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন