Serial

ভালবেসে ভুল করেছে পরি-অপূর্ব? নিজেদের শুধরোতে দূরে চলে গেছে একে অন্যের থেকে!

পরি কিছুতেই চায় না, তার একমাত্র সন্তান অপূর্বর কাছাকাছি আসুক। সে চায় না শাশুড়ি, ননদ, এত দিনের চেনা শ্বশুরবাড়ি ফেলে নতুন ঠিকানায় বসত গড়তে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১২:৪৩
Share:

নিজেদের অতীত আঁকড়ে বাঁচাই কি ভবিতব্য ২ একা মা-বাবার?

শুধুই কি কুট্টুস অপূর্বর কাছাকাছি চলে এসেছে? সন্তানদের কেন্দ্র করে পরি-অপূর্বও কি কাছে আসেনি? এসেছে বলেই ২ জনের মনে এত দ্বিধা। পরি কিছুতেই চায় না, তার একমাত্র সন্তান অপূর্বর কাছাকাছি আসুক। সে চায় না শাশুড়ি, ননদ, এত দিনের চেনা শ্বশুরবাড়ি ফেলে নতুন ঠিকানায় বসত গড়তে।

তাই সে ঠিক করে কলকাতার বাস উঠিয়ে ছেলে এবং শাশুড়িকে নিয়ে চলে যাবে দূরে কোনও ছোট শহরে। যেখানে তাকে কেউ চিনবে না। সেখানে একা কুট্টুসের বাবা এবং মা হয়ে সমস্ত দায়িত্ব পালন করবে। একা হাতে মনের মতো করে মানুষ করবে ছেলেকে।

দোলাচল অপূর্বর মনেও। পরিকে নিয়ে নিজের অজান্তেই স্বপ্ন দেখতে শুরু করেছে সে। পরিকে প্রপোজ করবে বলেও ঠিক করেছে। তা হলে কি সে আগের স্ত্রীকে ভুলে যাচ্ছে? পরির মুখোমুখি হওয়ার আগে এই দ্বন্দ্ব কুরে কুরে খাচ্ছে তাকে। স্ত্রীর ছবির সামনে দাঁড়িয়ে স্বীকারও করেছে, ‘বড্ড ভুল করে ফেলেছি। আমি জানি না, এর পরিণতি কী হবে?’

ভালবেসে কি ভুল করেছে পরি-অপূর্ব? নিজেদের অতীত আঁকড়ে বাঁচাই কি ভবিতব্য ২ একা মা-বাবার? নিজেদের শুধরোতে সত্যিই কি তারা দূরে চলে যেতে পারবে একে অন্যের থেকে? উত্তর মিলবে জি বাংলার ‘কড়ি খেলা’ ধারাবাহিকে। ৪ এপ্রিল রাত সাড়ে আটটার ১ ঘন্টার মহাপর্বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন