reality show

প্রচারের দূরবীনেও এক কালের রিয়্যালিটি শোয়ের এই তারকারা আর নেই

কোথায় হারিয়ে গেলেন রূপরেখা, কাজি, রাহুলরা

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৮ ১৬:৩৫
Share:
০১ ১২

রূপরেখা বন্দ্যোপাধ্যায়কে মনে পড়ে? কিংবা করিশ্মা তলোয়ার? কাজি কিংবা অমিত সানা? নানা রিয়্যালিটি শোয়ে এক সময়ে দেখা গিয়েছিল তাঁদের। অসম্ভব জনপ্রিয়তা, এক্কেবারে তারকার তকমা। আর তারপর? কোথায় যেন হারিয়ে গেলেন এই রিয়্যালিটি শো থেকে উঠে আসা তারকারা।

০২ ১২

অমিত সানা: প্রথম ইন্ডিয়ান আইডলের রানার্স আপ অমিত সানা। আইডলের মঞ্চে নজর কাড়লেও মাঝের কয়েকটা বছর যেন হারিয়ে যান ছত্তীসগঢ়ের ভিলাইয়ের ছেলেটি। উস্তাদ রশিদ খানের অন্ধ ভক্ত অমিত ঠিক করেছেন, প্লে-ব্যাক সিঙ্গার হিসেবেই কেরিয়ার গড়বেন। বলিউডে শুরুও করেছেন কেরিয়ার।

Advertisement
০৩ ১২

দিবাকর শর্মা: এই গায়ক বেশ সুনাম অর্জন করেছিলেন। সিবিএসই-তে র‌্যাঙ্কও করেছিলেন। সারেগামাপা লিটল চ্যাম্পের পর তার জনপ্রিয়তা বেড়ে গিয়েছিল মারাত্মক। কিন্তু দৃষ্টিশক্তিহীন এই গায়ক এখন সে ভাবে আর প্রচারে নেই।

০৪ ১২

করিশ্মা তলোয়ার: একটি বেসরকারি চ্যানেলে স্প্লিটসভিলা নামে একটি শোয়ে এসেছিলেন। নিজের উভকামী সত্ত্বার কথা প্রকাশ করে সেই সময় বিতর্কেও পড়েছিলেন। এখন করিশ্মা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেও প্রচারের বাইরে।

০৫ ১২

কাজি তৌকির: ফেম গুরুকুলের কাজি তৌকির। ২০০৫ সালের এই শোয়ে জয়ী হয়েছিলেন তিনি। ২০১৫ সালে ক্যাটরিনার সঙ্গে কবীর খানের ছবি ‘ফ্যান্টম’-এ অভিনয়ের জন্য ডাক পেয়েছিলেন। কিন্তু প্লে ব্যাক সিঙ্গার হিসাবে তাঁকে সে ভাবে দেখা যায়নি।

০৬ ১২

রূপরেখা বন্দ্যোপাধ্যায়: ফেম গুরুকুলের প্রতিযোগী। ২০০৫ সালের এই শোয়ে কাজির সঙ্গে জয়ী হয়েছিলেন তিনি। রূপরেখার বিয়ে হয়ে গিয়েছে। কলকাতার কাছেই থাকেন। তবে প্রচারের আলোয় নেই এখন।

০৭ ১২

মোহিত সাগর: বেসরকারি চ্যানেলের রিয়্যালিটি শোয়ের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন হ্যান্ডসাম হাঙ্ক মোহিত সাগর। কিন্তু সে ভাবে কোথাও প্রচারের আলোয় নেই শোয়ের পর। ওই শোয়েরই প্রতিযোগী রূপ ভিন্দরকে বিয়ে করেছেন মোহিত।

০৮ ১২

প্রযক্তা শুকরে: ইন্ডিয়ান আইডল প্রযক্তা শুকরে মন ভরিয়ে দিয়েছিলেন দর্শকদের। কিন্তু সেভাবে প্লে ব্যাক গানে সুযোগ পাননি।

০৯ ১২

রাহুল বৈদ্য: ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী রাহুল বৈদ্য সে ভাবে আর প্রচারের আলোয় নেই। মহেন্দ্র সিংহ ধোনির অসম্ভব ফ্যান তিনি। সম্প্রতি মহেন্দ্র সিংহ ধোনির একটি ভিডিয়োতে তাঁকে দেখা গিয়েছে সাক্ষী ধোনির সঙ্গে গান গাইতে।

১০ ১২

শুচিত সিংহ তলোয়ার: বেসরকারি চ্যানেলের রিয়্যালিটি শোয়ে কঠিন কঠিন ‘টাস্ক’ করে সুনাম অর্জন করেছিলেন, কিন্তু পরবর্তীতে আর প্রচারের আলোয় নেই।

১১ ১২

রঞ্জিত রাজওয়াড়া: রিয়্যালিটি শোয়ে হারমোনিয়াম বাজানোর জন্য বিখ্যাত হয়ে গিয়েছিলেন তিনি। গজল গাওয়ার জন্য বেশ জনপ্রিয় ছিলেন। তবে প্লে ব্যাক সিঙ্গার হিসাবে কোনও জনপ্রিয়তা মেলেনি। দেশের বাইরেই মূলত অনুষ্ঠান করেন তিনি।

১২ ১২

রেক্স ডিসুজা: ফেম গুরুকুল শোয়ের জন্য প্রচারের লাইমলাইটে এসেছিলেন তিনি। কিন্তু এখন সে ভাবে আর শোনাই যায় না তাঁর গান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement