Entertainment News

স্টুডিওতে ভুতুড়ে অভিজ্ঞতা, শেয়ার করলেন নায়িকা

ভূত আছে না কি নেই? এ প্রশ্ন তো বহু দিনের। কিন্তু, ভৌতিক অভিজ্ঞতা হয়তো অনেকেরই রয়েছে। এ বার তেমনই অভিজ্ঞতার সম্মুখীন হলেন ছোটপর্দার অভিনেত্রী অদিতি সাজওয়ান। ঘটনাটি ঠিক কী?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৬ ১৩:৪১
Share:

ভূত আছে না কি নেই? এ প্রশ্ন তো বহু দিনের। কিন্তু, ভৌতিক অভিজ্ঞতা হয়তো অনেকেরই রয়েছে। এ বার তেমনই অভিজ্ঞতার সম্মুখীন হলেন ছোটপর্দার অভিনেত্রী অদিতি সাজওয়ান।

Advertisement

ঘটনাটি ঠিক কী?

অদিতি জানিয়েছেন, কয়েক সপ্তাহ আগে একটি স্টুডিওতে শুটিং হয়েছিল। ওই স্টুডিওটি ভুতুড়ে বলে পরিচিত। আর শুটিংয়ের প্রথম দিনই বেশ কিছু অস্বস্তিকর ও অপ্রত্যাশিত ঘটনা ঘটে। শুটিংয়ের জন্য আনা ঘোড়াগুলি অস্বাভাবিক আচরণ করতে শুরু করে। তাঁদের চার পাশে অসংখ্য কীটপতঙ্গ এসে ভিড় করে। এমনকী, মেকআপ রুমে পায়েলেরও শব্দ শোনা যায়।

Advertisement

আরও পড়ুন, বলিউডে দীপিকার পারিশ্রমিক এখন সবচেয়ে বেশি?

অদিতির কথায়, ‘‘আমাদের এক লাইটম্যান দোতলা থেকে পড়ে গিয়ে জখম হন। তিনি আমাদের বলেন যে, তাঁকে কেউ পিছন থেকে ধাক্কা দিয়েছে।’’ এক দিন পার্কিং এরিয়ায় এমন একটি ঘটনা ঘটে যে সেটা দেখে বেশ ভয় পেয়ে যান নায়িকা। প্রতি দিন পার্কিং এরিয়ায় একটি নির্দিষ্ট জায়গায় গাড়ি রাখতেন তিনি। কিন্তু একদিন বেরিয়ে দেখেন, যেখানে গাড়ি রেখেছিলেন, সেখানে তা নেই। পরে দেখেন উল্টো দিকে রয়েছে গাড়িটি। অথচ ওই জায়গায় তিনি গাড়ি পার্ক করেননি। ফলে যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শেষ করতে চেয়েছিলেন অদিতি।

ইনিই অদিতি সাজওয়ান।— ফাইল চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন