Bollywood

হলিউডের পোস্টারের সঙ্গে ‘অদ্ভুত মিল’ রয়েছে এই বলিউড ছবিগুলির পোস্টারের!

অনেক ফিল্ম সমালোচকের মতে, ‘দিলওয়ালে’র গল্পের সঙ্গে ২০১৪-র অক্টোবরে মুক্তি পাওয়া মাইকেল হফম্যান পরিচালিত হলিউড ছবি ‘দ্য বেস্ট অফ মি’-র অনেক মিল। শুধু তাই নয়, দু’টি ছবির পোস্টারেও যেন সেই ‘অদ্ভুত মিল’। তবে শুধু ‘দিলওয়ালে’র ক্ষেত্রেই নয়, হলিউডি পোস্টারের সঙ্গে এমন ‘অদ্ভুত মিল’ খুঁজে পাওয়া গিয়েছে আরও বেশ কিছু বলিউড ছবির পোস্টারে। দেখে নেওয়া যাক প্রায় একই রকম দেখতে হলি ও বলি ছবির পোস্টারগুলি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৭ ১৬:৩৬
Share:
০১ ০৭

বাঁ দিকে ২০১৪-র অক্টোবরে মুক্তি পাওয়া হলিউড ছবি ‘দ্য বেস্ট অফ মি’ আর ডান দিকে শাহরুখ-কাজল অভিনীত ছবি ‘দিলওয়ালে’র পোস্টার।

০২ ০৭

বাঁ দিকে প্রিয়ঙ্কা-রণবীর কপূর অভিনীত ‘আনজানা আনজানি’ আর ডান দিকে ২০০৯-এ মুক্তি পাওয়া হলিউড ছবি ‘অ্যান এডুকেশন’-এর পোস্টার।

Advertisement
০৩ ০৭

সুপারহিট বলিউড ছবি ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সঙ্গে ২০০৫-এ মুক্তি পাওয়া হলিউড ছবি ‘লর্ডস অব ডগটাউন’-এর পোস্টারের অদ্ভুত মিল খুঁজে পাওয়া যায়।

০৪ ০৭

২০০৩-এ মুক্তি পাওয়া হলিউডের অ্যাকশন কমেডি ফিল্ম ‘জনি ইংলিশ’-এর সঙ্গে সইফ আলি খান অভিনীত ‘এজেন্ট বিনোদ’ ছবির পোস্টারের অদ্ভুত মিল।

০৫ ০৭

অক্ষয় কুমার অভিনীত বলিউড অ্যাকশন ফিল্ম ‘রাউডি রাঠৌর’ আর ১৯৯৮-এর হলিউড অ্যাকশন ফিল্ম ‘দ্য রিপ্লেসমেন্ট কিলার’-এর পোস্টার দু’টি যেন একই ধাঁচে তৈরি!

০৬ ০৭

২০০৯-এর হলিউড হরর ফিল্ম ‘জেনিফার্স বডি’র পোস্টার আর ২০১৩-র বলিউড ছবি ‘মার্ডার ৩’-এর পোস্টারও যেন হুবহু এক!

০৭ ০৭

২০০৭-এ মুক্তি পাওয়া রবিন উইলিয়ামস অভিনীত বিখ্যাত হলিউড ফিল্ম ‘লাইসেন্স টু ওয়েড’-এর সঙ্গে অজয় দেবগন-কঙ্কনা সেনশর্মা অভিনীত ‘অতিথি দেব ভব’ ছবির পোস্টারের অদ্ভুত মিল খুঁজে পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement