Entertainment News

রিল থেকে রিয়েল লাইফেও কাপল হয়েছেন যাঁরা

ছোটপর্দার বহু সিরিয়ালেই দম্পতির ভূমিকায় দেখেছেন এঁদের। অনেকে আবার একসঙ্গে কাজও করলেও কাহিনির খাতিরে একে অপরের সঙ্গে রেষারেষিতে জড়িয়েছেন। তবে সেটা তো রিল লাইফের গল্প।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:৩৯
Share:
০১ ০৬

‘মর্যাদা’ সিরিয়ালে কাজের সময়ই একে অপরের প্রেমে পড়েন<br> রাকেশ বশিষ্ঠ ও রিধি ডোগরা। ২০১১-তে বিয়ে করেন তাঁরা।

০২ ০৬

রাম-সীতার অভিনয় করতে করতে দেবিনা বন্দ্যোপাধ্যায় ও গুরমীত চৌধুরী যে সত্যিই প্রেমে<br> হাবুডুবু খাবেন কে তা জানত! ‘রামায়ণ’ সিরিয়ালের চলাকালীনই সম্পর্ক গাঢ় হয় তাঁদের।

Advertisement
০৩ ০৬

ছোটপর্দায় অভিনয়ে এসেছেন বহু কাপলই। তবে হিতেন তেজওয়ানি ও গৌরী প্রধানের জনপ্রিয়তার<br> ধারেকাছে খুব কম কাপলই এসেছেন। ‘কিউকি সাস ভি কভি বহু থি’ বা ‘কুটুম্ব’-এর মতো<br> সিরিয়ালের জোরে হিতেন-গৌরীকে এক ডাকে চেনেন প্রায় সকলেই।

০৪ ০৬

‘ইয়ে রিস্তা ক্যায়া কহতা হ্যায়’ সিরিয়ালে সঞ্জীব শেঠ ও লতা সবরওয়ালকে একসঙ্গে দেখেছ দর্শক।<br> টেলিভিশনের পাশাপাশি লতাকে দেখা গিয়েছে ‘বিবাহ’ বা ‘ইশ্‌ক ভিশ্‌ক’-এর মতো ফিল্মেও।<br> আর ২০১৩-র রিয়েলিটি ডান্স শো ‘নাচ বলিয়ে’-তে দর্শক মাতিয়েছেন এই দম্পতি।

০৫ ০৬

টেলি দুনিয়ার সিরিয়াল ‘উত্তরণে’র হাত ধরেই জনপ্রিয়তা শিখরে ওঠেন রেশমী দেশাই ও নন্দিশ সান্ধু।<br> ‘উত্তরণ’-এ নন্দিশের চরিত্রের প্রতি প্রেম যে সত্যি সত্যিই বিয়ের পরিণতি পাবে তা বোঝা গিয়েছিল অবশ্য<br> সিরিয়াল চলাকালীনই। যদিও সেই প্রেম বেশি দিন টেকেনি। গত বছরের গোড়াতেই ডিভোর্সের আবেদন করেছেন এই দম্পতি।

০৬ ০৬

‘সঞ্জীবনী’ সিরিয়ালে লিড রোল করার সময় প্রথম দেখাতেই<br> প্রেম গুরদীপ কোহালি ও অর্জুন পুঞ্জের। ২০০৬-এ বিয়ে করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement