Nusrat Jahan

বেলুন বিক্রি করা পথশিশুকে জড়িয়ে ধরলেন নুসরত, আবেগে ভাসল নেটদুনিয়া

সেই ছবিতে নুসরতের কোলে বসে রয়েছে একটি বাচ্চা ছেলে। হাসিমুখে তাকে জড়িয়ে ধরে রয়েছেন নুসরত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১৩:৩৩
Share:

বাচ্চাকে জড়িয়ে ধরে নুসরত জাহান। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

টলিউডের অভিনেত্রী নুসরত জাহান। বসিরহাট থেকে তৃণমূলের টিকিটে জিতে সাংসদ হয়েছেন তিনি। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। তার পরই ভাইরাল হয়েছে সেই ছবিগুলি।

Advertisement

সেই ছবিতে নুসরতের কোলে বসে রয়েছে একটি বাচ্চা ছেলে। হাসিমুখে তাকে জড়িয়ে ধরে রয়েছেন নুসরত। একটি ছবিতে বাচ্চাটিকে স্নেহের চুম্বনও করছেন সাংসদ।

বাচ্চাটির পরিচয়ও নিজের পোস্টে দিয়েছেন নুসরত। নুসরতের পোস্ট অনুযায়ী, বাচ্চাটি রাস্তায় বেলুন বিক্রি করে। বয়স দেড় বছর মতো। বাচ্চাটির সঙ্গে ছবি দিয়ে তার সম্পর্কে নুসরত লিখেছেন, ‘বেলুনের থেকেও রঙিন ও সুন্দর।’

Advertisement

Made my weekend special.. with the special one.. a 1 year and a half baby selling balloons 🎈.... was way more cuter and colourful than the balloons.. #loveforall #loveistheonlylanguage

A post shared by Nusrat (@nusratchirps) on

বেলুন বিক্রি করা পথশিশুকে এ ভাবে আদর করতে দেখে নুসরতের প্রশংসায় মেতেছেন তাঁর ভক্তরা। এক ইউজার লিখেছেন, ‘ভালবাসায় ভরা আপনার হৃদয়কে কুর্নিশ জানাই।’ এক জন বলেছেন, ‘ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন। এ জন্যেই আমি আপনার ভক্ত।’ যদিও এই ছবিটি কোথায় তোলা হয়েছে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

আরও পড়ুন: ‘আর কয়েক বার পড়ে যেতে পারবি তো?’

আরও পড়ুন: ট্রেলার লঞ্চে আবেগপ্রবণ হয়ে পড়লেন দীপিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন