Abir Chatterjee

ইন্ডাস্ট্রির ইঁদুরদৌড়ে শামিল আবিরও, তাই এমন ভিডিয়ো করতে বাধ্য হলেন

নায়ক নায়িকাদের বাজার দর নির্ধারিত হয় তাঁর অনুরাগীর সংখ্যার অনুপাতে। এ বার সেই দৌড়ে শামিল আবিরও?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৫:৫৩
Share:

আবিরকে এই রূপে আগে কখনও দেখেছেন? ফাইল চিত্র।

কখনও স্কোয়াট, কখনও পুশ আপ, কখনও আবার কার্ডিয়ো। জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন আবির চট্টোপাধ্যায়। শনিবার সকালে তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলে আবিরের এই কসরতের ছবিই দেখতে পাবেন দর্শক। হ্যাঁ, আবির চট্টোপাধ্যায়ের এই রূপ সচরাচর প্রকাশ্যে আসে না। সাধারণত পাঞ্জাবি কিংবা সুন্দর শার্ট-প্যান্টে দেখেই তাঁকে অভ্যস্ত দর্শক। তা হলে হঠাৎ এমন ভিডিয়ো পোস্ট করার কারণ কী?

Advertisement

সেই উত্তর অবশ্য নিজেই দিয়েছেন আবির। সমাজমাধ্যমে অনুরাগীর সংখ্যার অনুপাতে নির্ধারিত হয় বাজারে অভিনেতাদের দর। সেই দৌড়ে রয়েছেন তিনিও। দৌড়ে শামিল না হলে যে পিছিয়ে পড়তে হবে। সেই কথাই তাঁকে বুঝিয়েছে তাঁর টিম। এমনই লিখলেন আবির।

Advertisement

তিনি লেখেন, “যখন তোমার টিম আরও বেশি রিল দেওয়ার জন্য জোর করে। তখন শুধুমাত্র জিমে গিয়ে এই ভিডিয়ো দেওয়াই বাকি থাকে।” তবে আবিরের এই রূপ দেখে দর্শকও বেশ উত্তেজিত। কেউ লিখছেন, “দারুণ সোনাদা।” কারও বক্তব্য, “আরও সুন্দর হতে চাও?” যত দিন যাচ্ছে আরও বেশি করে শরীরের প্রতি যত্নশীল হয়ে উঠেছেন তিনি।

নতুন বছরের শুরুতেই আসতে চলেছে আবিরের নতুন ছবি ‘মায়াকুমারী’। নতুন বছরে নতুন ভাবে তাঁকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন