Tollywood

এই শিশু এখন টলিপাড়ার নায়িকা সাংসদের ঘনিষ্ঠ, বাংলা সিরিয়ালের খলনায়ক! চিনতে পারছেন?

এই মুহূর্তে কোলের এই বাচ্চাটি টলিপাড়ার ব্যস্ত অভিনেতা। সিরিয়াল, ওয়েব সিরিজ় এবং সিনেমায় অভিনয় করছেন সমান তালে। চিনে নিন তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৭:০৫
Share:

কোলের শিশুটি বর্তমানে টলিপাড়ার অভিনেতা, ইনি কে? ছবি : ইনস্টাগ্রাম।

পরনে নীল সাদা রঙের ঢিলে প্যান্ট আর গেঞ্জি। ফর্সা টুকটুকে দেখতে মাত্র কয়েক মাসের ছেলেটি। বাবার কোলে হাসিমুখে ফ্রেমবন্দি। এমনই একটা ছবি রবিবার সকাল থেকে ঘুরছে নেটপাড়ায়। এই খুদেটি এখন আবার টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। কিন্তু কে এই অভিনেতা? এই প্রশ্নই চারিদিকে। এখনকার কোনও অভিনেতার সঙ্গেই তাঁর মুখের মিল খুঁজে পাওয়া বেশ কঠিন। অনেকে বেশ কিছু অভিনেতার নাম ভেবেছেন। কিন্তু কিছুতেই সঠিক নামটা খুঁজে পাচ্ছিলেন না তাঁরা।

Advertisement

অবশেষে সেই অভিনেতাই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে জানান দিলেন যে তিনি কে। এই মুহূর্তে তিনি বাংলা সিরিয়ালের খলনায়ক। বহু সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ়ে কাজ করেছেন তিনি। শুধু তাই নয় টলিপাড়ার জনপ্রিয় নায়িকা তথা সাংসদের অন্যতম ঘনিষ্ঠ বন্ধু। এ বার আশা করা যায় নিশ্চয়ই আন্দাজ করা যাচ্ছে। হ্যাঁ, এই খুদেটিই ‘গাঁটছড়া’ সিরিয়ালের রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। যাঁর দুষ্টুমি দেখতে অভ্যস্ত দর্শক। নিজের ছোটবেলার ছবি পোস্ট করলেন অনিন্দ্য।

অভিনেতা লেখেন, “কোলের এই ছোট বাচ্চাটির গালে বর্তমানে এমনই ফ্রেঞ্চকাট। ঠিক তাঁর বাবার মতো। ৪০ বছর আগে ঠিক যেমন তাঁর বাবার ছিল।” ছোট্ট অনিন্দ্যকে দেখে নানা মন্তব্য চোখে পড়েছে। এক জন লিখেছেন, “হাসিটা যেন এখনও একই আছে। একটুও বদলায়নি।” কারও আবার বক্তব্য, “আপনি তো ঠিক বাবারই মতো।”

Advertisement

এই মুহূর্তে অনিন্দ্য ব্যস্ত ‘গাঁটছড়া’র শেষ মুহূর্তের শুটিংয়ে। খুব শীঘ্রই শেষে হবে এই সিরিয়াল। এমনটাই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। এছাড়াও মুক্তির অপেক্ষায় অনিন্দ্যর নতুন ওয়েব সিরিজ় ‘নষ্টনীড়’। আগামী দিনে আবার নতুন ভাবে অনিন্দ্যকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন