Ankush Hazra

বড় পর্দায় নিজেকে আর আটকে রাখা নয়, প্রথম বার ওয়েব সিরিজে অঙ্কুশ

বড় পর্দায় এক সময় চূড়ান্ত সাফল্য। কিন্তু তার পর? এ বার সিরিজে নাম লেখালেন অঙ্কুশ। দর্শকের সামনে আসতে চলেছে নতুন জুটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১১:১৪
Share:

বড় পর্দার পর এ বার ওয়েব সিরিজে হাতেখড়ি হতে চলেছে অঙ্কুশের। ফাইল চিত্র।

প্রশ্নটা ছিল অনেক দিন ধরেই, তা হলে তাঁকে কবে দেখা যাবে ‘ওটিটি’-তে? উত্তর আসছিল ভাল গল্প পেলেই নাকি তিনি রাজি হয়ে যাবেন। হলও তেমনটাই। বড় পর্দা ছেড়ে এ বার সিরিজে অঙ্কুশ হাজরা। সৌজন্যে জি ফাইভ।

Advertisement

পরিচালক নির্ঝর মিত্রর নতুন সিরিজ ‘শিকারপুর’। যে সিরিজের পরতে রোমাঞ্চ আর টানটান উত্তেজনা। তার মধ্যেই গ্রামের চুমকি আর কেষ্টর প্রেমও রয়েছে। কেষ্টর চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে৷ চুমকি হলেন সন্দীপ্তা সেন৷ নায়িকার বাবার চরিত্রে দর্শক দেখবেন কৌশিক গঙ্গোপাধ্যায়কে।

অঙ্কুশের কথায়, “বেশ অনেকগুলো চিত্রনাট্য এসেছিল তার আগে কিন্তু কিছুতেই মনের মতো পাচ্ছিলাম না। তার পর নির্ঝর এই গল্পটা শোনায়। আর না বলিনি। এমন একটা কেষ্টরই তো খোঁজ ছিল আমার।”

Advertisement

যদিও এ ক্ষেত্রে সন্দীপ্তা অঙ্কুশের অগ্রজ। নায়িকার কথায়, “না কেন বলব। নির্ঝরের এত পরিষ্কার মাথা। নতুন, কিন্তু কাজ করে আমি খুবই খুশি।”

শুধু অঙ্কুশ নয়,একঝাঁক টলিউড তারকা এ বার আসতে চলেছেন মুঠোফোনের নাগালে। ‘আবার প্রলয়’, ‘রক্তকরবী’, ‘সেভেন’, ‘আবার ফেলুদা’-সহ একগুচ্ছ সিরিজ় ও সিনেমা আসতে চলেছে জি ফাইভে। ওটিটি-তে তাঁদের দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন